প্রস্তুতি

ব্যুরো নিউজ, ২৭ নভেম্বর: শাহী সভার প্রস্তুতি তুঙ্গে

 

বিভিন্ন দুর্নীতির প্রতিবাদে আগামী ২৯ শে নভেম্বর ভিক্টোরিয়া হাউসের সামনে আয়োজিত হতে চলেছে বিজেপির কলকাতা চলো কর্মসূচি। সেই কর্মসূচি উপলক্ষে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন কেন্দ্রীও স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। তৃণমূল কংগ্রেস ২১ শে জুলাই উপলক্ষে যেখানে সভা করে সেখানেই সভা করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। তার আগে আজ সোমবার ওই সভার প্রস্তুতির ছবি দেখা গেল ভিক্টোরিয়া হাউসের সামনে।

জাকির- ইমানি ২ তৃনমূল বিধায়কের লড়াই প্রকাশ্যে

জানা গিয়েছে, কেন্দ্রের রিপোর্ট অনুযায়ী ৪ বছরে ১০০ দিনের কাজে কোটি কোটি টাকা নয়ছয় করেছে যেইসব রাজ্য তার মধ্যে বাংলাও অন্যতম। মিড ডে মিলের টাকাতেও আর্থিক তছ্রুপির প্রমান পাওয়া গিয়েছে। শিশুদের খাবার নিয়েও রাজ্যে দুর্নীতি চলেছে জোর কদমে। শুধু এখানেই থেমে থাকেনি রাজ্য। রেশন দুর্নীতি কাণ্ডে একের পর এক নেতা বিধায়কের গ্রেফতারি তারই প্রমান। এর পাশাপাশি আবাস যোজনাতেও চলেছে দুর্নীতি। এতো দুর্নীতির পরেও বাদ যায়নি শিক্ষা খাতে করা দুর্নীতি। এই সমস্ত দুর্নীতির মাঝেও প্রাথমিক শিক্ষা দুর্নীতিতে এগিয়ে বাঙলা। এমনই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে কেন্দ্রের রিপোর্টে।

 

কেন্দ্রীও স্বরাষ্ট্রমন্ত্রী এই দুর্নীতির বিরুদ্ধে সরব হয়ে ‘কলকাতা চলো’ অভিযানে আসতে চলেছেন ও রাখতে চলেছেন এই সমস্ত দুর্নীতির বিরুদ্ধে তার গুরুত্বপূর্ণ ভাষণ। ইভিএম নিউজ  

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর