কলকাতা

ব্যুরো নিউজ, ২৭ নভেম্বর: মদ্যপ অবস্থায় বিষপান করে আত্মঘাতী যুবক

মদ্যপ অবস্থায় বিষ পান করে আত্মঘাতী হলো এক যুবক। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার অন্তর্গত সর্বমঙ্গলা বেহস্তলি এলাকায়। জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম মাজিদুর রহমান। তার বয়স ২৪ বছর। তার বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার সর্বমঙ্গলা এলাকার বেহস্তলিতে। তিনি পেশায় টোটো চালক। মৃত ওই যুবকের একটি সাত মাসের সন্তানও রয়েছে।

যুবককে কুপিয়ে খুন করার অভিযোগে ধৃতকে গণধোলাই

পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার সকাল সাড়ে সাতটা নাগাদ সে সর্বমঙ্গলা এলাকার বাজারে মদ পান করার পর ঘাস মারার বিষ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করে। এরপর সে নিজেই বাড়ির লোককে ফোন করে জানায় সে বিষ পান করেছে। বাড়ির লোক তড়িঘড়ি তাকে বাজার এলাকা থেকে খুঁজে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে চিকিৎসা চলাকালীন রবিবার রাত্রি সাড়ে দশটা নাগাদ ঐ যুবকের মৃত্যু হয়।

এরপর গঙ্গারামপুর থানার পুলিশ ঘটনার খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে সোমবার সকালে গঙ্গারামপুর থানায় নিয়ে এসে বালুরঘাট জেলা হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য দেহ পাঠিয়ে পুরো ঘটনা তদন্ত শুরু করেছে গঙ্গারামপুর থানার পুলিশ। কিন্তু ঠিক কি কারনে ওই যুবক বিষপান করে আত্মহত্যা করল তা নিয়ে ধন্দে রয়েছে পরিবারের লোকজন। পুরো ঘটনাকে কেন্দ্র করে গঙ্গারামপুরের সর্বমঙ্গলা এলাকাতে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হওয়ার পাশাপাশি ওই পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর