চা

ব্যুরো নিউজ, ২৬ নভেম্বর: চা থেকে চাইনিজ সবেতেই টাটা! চাইনিজ ফুড ব্রান্ড কিনছে টাটা!

বিশ্বজুড়ে রমরমিয়ে ব্যবসা চালাচ্ছে টাটা গোষ্ঠী। গাড়ি থেকে বাড়ি হোক বা চা থেকে চকলেট এমনকি এবার মিলবে চাইনিজও।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি খবরের ভিত্তিতে জানা গিয়েছে, এবার টাটারা ভারতে ব্যাপক জনপ্রিয় একটি চাইনিজ ফুড ব্র্যান্ড কিনে নিতে চলেছে। চাইনিজ ওই ফুড ব্যান্ড ভারতের মতো দেশে ব্যাপক জনপ্রিয়। ওই ফুড ব্র্যান্ডের নুডলস সারা দেশের বাড়িতে বাড়িতে বিক্রি হয়ে থাকে। সোশ্যাল মিডিয়ায় যে খবর ভাইরাল হয়েছে সেই খবর যদি সত্যি হয় তাহলে ওই ব্র্যান্ডের ব্যবসা আরও বৃদ্ধি পাবে তা নিয়ে আর কোনও সন্দেহ নেই।

IPL-এ মুম্বই থেকে বাদ রোহিত! কী চাইছে মুম্বই ফ্র্যাঞ্চাইজি?

যে চাইনিজ ব্রান্ড টাটাদের হাতে আসতে চলেছে বলে জল্পনা শুরু হয়েছে সেটি হল চিংগস নুডলস। দেশি চাইনিজ হিসাবে এই ব্র্যান্ড ভারতে ব্যাপক জনপ্রিয়। এই সংস্থার ব্যবসা এই মুহূর্তে কয়েকশো কোটি টাকার উপরে চলে গিয়েছে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া খবরে দাবী করা হচ্ছে, এমন একটি জনপ্রিয় ব্র্যান্ড এবার কেনার জন্য খোদ আগ্রহ প্রকাশ করছে টাটা গোষ্ঠী।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই খবর থেকে জানা গিয়েছে, ৫৫০০ কোটি টাকায় টাটা গোষ্ঠী জনপ্রিয় ওই সংস্থাটিকে কিনতে পারে। ক্যাপিটাল ফুডস প্রাইভেট লিমিটেড কেনার বিষয়ে যে সকল সংস্থা এগিয়ে রয়েছে তার মধ্যে অন্যতম হলো টাটার টাটা কনজিউমার প্রোডাক্টস লিমিটেড। যা খবর পাওয়া যাচ্ছে, তাতে প্রথমে ওই সংস্থার ৬৫ থেকে ৭০% শেয়ার কিনতে চাইছে টাটা। সংবাদ মাধ্যমের সাহায্য নিয়ে লেখা। ইভিএম নিউজ




		

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর