খেলোয়াড়দের

ব্যুরো নিউজ, ২৩ নভেম্বর: খেলোয়াড়দের শুভেচ্ছা চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরীর 

সফল খেলোয়াড়দের মিষ্টিমুখ করিয়ে শুভেচ্ছা জানালেন মালদা জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক তথা ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী ও ক্রীড়া সংস্থার অন্যান্য সদস্যরা।
এদিন কালিতলা এলাকায় একটি সাংবাদিক বৈঠক করে মালদা জেলা ক্রীড়া সংস্থার খেলোয়াড়দের সফলতার কথা জানান জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক কৃষ্ণেন্দু বাবু।

প্রতিবেশী যুবকের বিরুদ্ধে স্ত্রীকে অন্তঃসত্ত্বা না করতে পারার অভিযোগ

এছাড়াও সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন, ওয়েস্ট বেঙ্গল স্টেট স্পোর্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক দেবব্রত সাহা, সিএবি সদস্য আরিফ পারভেজ, বক্সিং কোচ বলাই ভট্টাচার্য, জেলা ক্রীড়া সংস্থার সদস্য তথা কাউন্সিলর বাবলা সরকার সহ অন্যান্য সদস্যরা। জানা গিয়েছে, চলতি মাসের ১৮ ও ১৯ তারিখ আলিপুরদুয়ার জেলায় ওপেন বেঙ্গল চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হয়। ওই চ্যাম্পিয়নশিপে পশ্চিমবঙ্গ সহ মোট ১২টি রাজ্যের খেলোয়াররা অংশগ্রহণ করেছিল।

 

এই বিষয়ে কৃষ্ণেন্দু বাবু বলেন, ওপেন বেঙ্গল চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টে মালদা থেকে তিনজন খেলোয়াড় বক্সিংয়ে সোনা জয় করেছে। রবি সেখ, দেবরঞ্জন বাঁশফোর ও প্রিয়াঙ্কা রায় এরা তিনজন সোনা জয় করেছে। রুপো পেয়েছে সোমনাথ দাস এবং ব্রোঞ্জ পেয়েছে দীপ বর্মন। এছাড়াও ক্রিকেট, ফুটবল ও অ্যাথলেটিক্সে জেলা এবং রাজ্যে ভালো ফল করেছে জেলা ক্রীড়া সংস্থার খেলোয়াড়রা। তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে তাদের শুভেচ্ছা জানান জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা। জেলা ক্রীড়া সংস্থার সভাপতি তথা জেলাশাসক নীতিন সিংহানিয়ার নির্দেশে সফল খেলোয়াড়দের আগামী দিনে সংবর্ধনা দেওয়া হবে সংস্থার পক্ষ থেকে। এর পাশাপাশি জেলাশাসক নীতিন সিংহানিয়া মহাশয় তাদের সংবর্ধনা জানান। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর