গুলি

ব্যুরো নিউজ, ২২ নভেম্বর: এলোপাথাড়ি ৯ টি গুলি। কলকাতা নিয়ে যাওয়ার পথে মৃত্যু যুবকের

মৃত্যু হল তৃণমূল ঘনিষ্ঠ যুবকের। তার নাম ভিকি যাদব। বয়স ৩৫ বছর। জানা গিয়েছে বিকি তার বাড়ির সামনে গরুকে বিচালি খাওয়াচ্ছিল। ঠিক সেই সময় বাইকে করে তিনজন দুষ্কৃতী এসে তার বাড়ির সামনে দাঁড়ায়। তারা জানতে চায় ভিকি কার নাম। তখন ভিকি এগিয়ে এসে তার নাম জানিয়ে সম্মতি জানায়। কিছু বোঝার আগেই তারা ভিকিকে লক্ষ্য করে তার মাথায় ও গায়ে একের পর এক এলোপাথাড়ি ৯ টি গুলি চালায়।

কলকাতায় ব্যবসায়ী খুনে গ্রেফতার ৪

রক্তাক্ত অবস্থায় তড়িঘড়ি ভিকিকে নিয়ে যাওয়া হয় ভাটপাড়া জেনারেল হাসপাতালে। তারপর সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। কিন্তু গাড়িতে করে কলকাতায় নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় ওই যুবকের। ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ইতিমধ্যেই পুলিশ এই গোটা ঘটনার তদন্তে নেমেছে। ঘটনাস্থলে ব্যারাকপুরের পুলিশ কমিশনার অলক রাজোরিয়া নিজে যান।

স্থানীয় সূত্রের খবর ভিকি শাসকদলের ঘনিষ্ঠ বলে পরিচিত ছিল। এর পাশাপাশি সে ব্যারাকপুরের সংসদ অর্জুন সিংয়ের ভাইপো অর্থাৎ সৌরভের ছায়াসঙ্গী ছিল। অন্যদিকে উত্তর ২৪ পরগনায় বারবার গুলি চালানোর ও বোমাবাজিতে মৃত্যুর ঘটনায় ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে। এই খুনের নেপথ্যে রাজনৈতিক কারণ আছে, নাকি ব্যক্তিগত শত্রুতা আছে তা তদন্তসাপেক্ষ। পুলিশের প্রাথমিক অনুমান, কোন ভাড়াটে খুনি দিয়ে এই খুন করানো হয়েছে। শত্রুতা এমনই পর্যায়ে ছিল যে ভিকিকে লক্ষ্য করে ১ কিংবা ২ নয়, এলোপাথাড়ি নয় থেকে দশটি গুলি চালায় তারা। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর