সোনার

ব্যুরো নিউজ, ২২ নভেম্বর: অন্ধকারের সুযোগে সোনার গয়না সহ নগদ নিয়ে চম্পট চোর  

 

সালানপুর থানার অন্তর্গত জেমারীর শিরীষবেড়িয়া অঞ্চলের বাসিন্দা ইসিএলের কর্মচারী রামলাগান চৌহান নামক এক ব্যক্তির বাড়িতে রাতের অন্ধকারে চুরির ঘটনা ঘটে। তার বাড়ি থেকে নগদ ৮০ হাজার টাকা ও সোনার গয়না সহ মোবাইল ফোন, স্মার্ট হাতঘড়ি নিয়ে চম্পট দেয় চোর। তবে চোরের ছবি ধরা পড়ে যায়  সিসিটিভিতে। সেই ছবি দেখে পরিস্কার হয় চোর আর কেউ নয়, যাকে এর আগেও বহুবার ধরেছে পুলিশ সেই চুরি করেছে ওই কর্মচারীর বাড়িতে। যে চুরি করেছে তার নাম কূটরা।

 

জানা গিয়েছে, কিছুদিন ধরে কূটরাকে ভালো পথে আনার চেষ্টা করেছিলো সালানপুর থানার রূপনারায়ানপুর ফাঁড়ির পুলিশ। কূটরা ফাঁড়িতে দেখাশোনার কাজ করতো।কিন্তু হঠাৎ করে ভোলবদলের ফলে আরো সক্রিয় চোরের ভূমিকায় দেখা গেলো কূটরাকে। কূটরার আসল নাম সুমন দত্ত। তার বাড়ি জেমারী অঞ্চলেই।

আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ২

এই প্রসঙ্গে বাড়ির মালিক রামলাগান চৌহান জানান, বাড়িতে ছটপূজা ছিল। পুজো শেষ হওয়ার পরে শরীর ক্লান্ত হয়ে পড়েছিল। তাই তাড়াতাড়ি খাওয়া দাওয়া করে পাশেই নতুন বাড়িতে ঘুমানোর জন্য গিয়েছিলাম। সকালে উঠে দেখি বাড়ির সমস্ত দরজাগুলি বন্ধ। কোনো রকমে বাড়ির দরজা খুলে পুরোনো বাড়িতে গিয়ে দেখি সামনের দরজা ভাঙ্গা। বাড়ির ভিতরে সমস্ত জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে পড়ে ছিল।

 

এছারাও আমার রাখা নগদ ৮০ হাজার টাকা,বউয়ের সোনার মঙ্গল সূত্র, কানের দূল, আংটি, মেয়ের মোবাইল ফোন, ও একটি হাটঘড়ি সেগুলো কিছুই ছিল না। আশেপাশে জানাজানি হতেই সামনেই একটি বিস্কুট কারখানার লোকজন জানায় তাদের কারখানাতেও চুরি করার চেষ্টা করা হয়েছে। কারখানার সিসিটিভি দেখে বুঝা যায় কূটরা মানে সুমন দত্ত এই চুরি করেছে। সালানপুর থানার পুলিশ এসে সেই ফুটেজ দেখে যায়। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর