বিশাখাপত্তনম

ব্যুরো নিউজ, ২০ নভেম্বর: বিশাখাপত্তনম বন্দরে আগুন! দাউদাউ করে জ্বলছে ৪০টি নৌকা

দাউদাউ করে জ্বলছে পরপর থাকা ৪০টি নৌকা, পুড়ে ছাই ৩০ কোটির সম্পত্তি। 
‘ভারতগামী জাহাজ হাইজ্যাক করেছে ইরানের হুথি জঙ্গিরা’

ভয়াবহ অগ্নিকান্ড বিশাখাপত্তনমে। পুড়ে ছাই হয়ে গেল ৩৫ থেকে ৪০টি মাছ ধরার নৌকা। রবিবার রাত  সাড়ে ১১টা নাগাদ অন্ধ্র প্রদেশের বিশাখাপত্তনম বন্দরে আগুন লাগে। আগুন লেগে যায় মাছ ধরার নৌকায়। নিমেষেই আগুন ধরতে থাকে নোঙর করা একের পর এক নৌকায়। পুড়ে ছাই হয়ে যায় কমপক্ষে ৩৫ থেকে ৪০টি নৌকা। আনুমানিক ৩০ কোটি টাকার সম্পত্তির ক্ষতি হয়েছে বলে দাবি মৎসজীবীদের।

নৌকায় থাকা জ্বালানি ট্যাঙ্ক ও সিলিন্ডার ফেটে বিস্ফোরণ হয় বলে জানা গিয়েছে। সেখান থেকে আগুন ছড়িয়ে পড়ে নোঙর করা একের পর এক নৌকায়। রাতভর আগুন নিয়ন্ত্রণের কাজ চালায় বিশাল দমকল বাহিনী। বন্দর সংলগ্ন এলাকা ফাঁকা করে দেওয়া হয়।

জানা গিয়েছে, বন্দরে নোঙর করানো একটি নৌকায় রবিবার রাতে পার্টি চলছিল। সেখানেই প্রথম আগুন লেগে যায় বলে সন্দেহ। পাশে নোঙর করা বাকি নৌকাগুলিতেও নিমেষেই আগুন ছড়িয়ে পড়ে। আগুন লেগে নৌকার জ্বালানি ট্যাঙ্ক থেকে একের পর এক ভয়াবহ বিস্ফোরণ হয় বলে জানা গিয়েছে। গোটা ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। যদিও এই ঘটনায় কোনও হতাহতের খবর নেই।

তবে মৎসজীবীদের সন্দেহ, অপরাধমূলক উদ্দেশ্য নিয়েই কেউ বা কারা নৌকাগুলিতে আগুন লাগিয়ে দিয়েছে। নাহলে একটি নৌকা থেকে আগুন এতটা ছড়িয়ে পড়তে পারে না। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর