বালি

ব্যুরো নিউজ, ১৬ নভেম্বর: বালি পাচার রুখতে গিয়ে বিপত্তি!

বালি-পাথর চুরির অভিযোগ নতুন নয়। কোচবিহার রায়ঢাকা নদী থেকে বেআইনি বালি পাচারের অভিযোগ দীর্ঘদিনের। তবে এই বালি পাচার রুখতে গিয়েই বিপত্তি!
কাশ্মীরের পুঞ্চেতে বিস্ফোরণ! বিস্ফোরণে দেওয়ালে ফাটল, রাস্তায় গর্ত
দীর্ঘদিন ধরেই রায়ঢাকা নদী থেকে বেআইনি বালি পাচারের অভিযোগ পেয়ে আসছেন জেলা পরিষদের স্বাস্থ্য ও পরিবেশের স্থায়ী কর্মাধ্যক্ষ চৈতি বর্মণ বড়ুয়া। বৃহস্পতিবার বেআইনি বালি পাচার রুখতে তুফানগঞ্জ ২ নম্বর ব্লকের মহিষকুচি ২ গ্রাম পঞ্চায়েতের রায়ঢাকা নদী সংলগ্ন অঞ্চলে পৌঁছন  চৈতি বর্মণ বড়ুয়া। আর সেখানেই বিপত্তি! অভিযোগ, সেখানে পৌঁছতেই নিজের দলের তৃণমূল কর্মীরাই চৈতি দেবীকে আটকে রেখে বিক্ষোভ দেখায়।

এদিন ব্লক সভাপতিকে ঘিরে 'গো ব্যাক' স্লোগান দেওয়া হয়। এমনকী তাঁকে ধাক্কা মেরে সরিয়ে দেওয়ার অভিযোগ উঠে স্থানীয় তৃণমূলের পঞ্চায়েত বাসন্তী বর্মণের বিরুদ্ধে।
 
এই বিষয়ে চৈতি বর্মণ বলেন, “আমি এসেছিলাম এলাকা পরিদর্শন করতে। এটা দেখতে কোথায় কোথায় বালি পাচার হচ্ছে। নদী ভাঙনের জেরে কতটা ক্ষতি হয়েছে। তখনই হৈচৈ শুরু। এরপর এখানকার পঞ্চায়েত বাসন্তী বর্মণ আমায় ধাক্কা দেন। রীতিমতো আক্রমণ করে আমায়।” গোটা ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। পরে বক্সিরহাট থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর