কাশ্মীরে

ব্যুরো নিউজ, ১৬ নভেম্বর: কাশ্মীরের পুঞ্চেতে বিস্ফোরণ! বিস্ফোরণে দেওয়ালে ফাটল, রাস্তায় গর্ত


বুধবার রাতে জম্মু ও কাশ্মীরের পুঞ্চ জেলায় বিস্ফোরণ। সুরানকোট বাস স্ট্যান্ডের পাশে থাকা এক মন্দিরের কাছে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের জেরে হতাহতের খবর না মিললেও ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

অসুস্থ বালু! তাই আদালতে হাজিরা নয়!

বুধবার রাতে স্থানীয় বাসিন্দা একটি জোরালো আওয়াজ শুনতে পান। বিস্ফোরণের জেরে মন্দিরের কাছে একটি বড় আকারের গর্ত তৈরি হয়েছে বলেও জানা যায়। এরপর খবর দেওয়া হয় পুলিশে। তখন সুরানকোট থাকার পুলিশ বিষয়টি খতিয়ে দেখে। বিস্ফোরণের কারণ জানতে বৃহস্পতিবার ফরেন্সিক বিশেষজ্ঞরা পৌঁছায়।সুরানকোট থানার স্টেশন হাউস অফিসার বলেছেন, “রহস্যজনক বিস্ফোরণ।”

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে গ্রেনেড হামলার জেরে এই বিস্ফোরণ ঘটে থাকতে পারে। কিন্তু কে বা কারা এই হামলা চালালো তা এখনও পরিষ্কার নয়। যদিও ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি। কিন্তু রাস্তায় গর্ত তৈরির পাশাপাশি ওই শিবমন্দিরের দেওয়ালে ফাটল তৈরি হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

প্রসঙ্গত, যে খানে বিস্ফোরণ ঘটেছে তাঁর খুব কাছেই সালাইন গ্রাম। এই গ্রাম থেকে তিন জনকে বুধবার রাতেই গ্রেফতার করে নিরাপত্তা বাহিনী। তাঁদের থেকে ২টি পিস্তল, ৪টি ম্যাগাজিন, ৬টি মোবাইল ফোন ও নগদ আড়াই লক্ষ টাকা উদ্ধার হয়। ওই দুষ্কৃতীদের ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। এই বিস্ফোরণের সঙ্গে ধৃতদের কোনও যোগ রয়েছে কিনা, তাও খতিয়ে দেখছে পুলিশ। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর