রেশন
ব্যুরো নিউজ, ১৬ নভেম্বর: অসুস্থ বালু! তাই আদালতে হাজিরা নয়! 

রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার হওয়ার পর থেকে অসুস্থতার কথা বারবার বলেছেন জ্যোতিপ্রিয় মল্লিক। জেলে যাওয়ার সময়েও একই কথা বলেছেন তিনি। এমনকি তিনি এও জানান যে, তাঁর শরীরের বাঁদিকটা ক্রমশ প্যারালিসিস হয়ে যাচ্ছে। সূত্রের খবর, সেই অসুস্থতার কারণেই আজ, বৃহস্পতিবার আদালতে হাজিরা দিতে পারছেন না জ্যোতিপ্রিয়।
কী কী সুবিধা পান জেলবন্দিরা? কাদের জন্য বিশেষ সুবিধা? 

তিন দিনের জেল হেফাজতের পর এদিন আদালতে পেশ করার কথা রেশন দুর্নীতিতে অভিযুক্ত জ্যোতিপ্রিয় মল্লিককে। জানা যাচ্ছে, ইতিমধ্যেই এই বিষয়ে বালুর স্বাস্থ্য সংক্রান্ত রিপোর্ট তৈরি করছে জেল কর্তৃপক্ষ, যা আদালতে পাঠানো হবে বলেজানা গিয়েছে।

গ্রেফতার হওয়ার পরই অসুস্থ হয়ে আদালতেই সংজ্ঞা হারান জ্যোতিপ্রিয়। এরপর হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। চিকিৎসার পর তাঁকে নিয়ে যাওয়া হয় ইডি হেফাজতে। ইডি হেফাজতেই জ্যোতিপ্রিয় দাবি, তাঁর শরীরের বাঁ দিকটা প্যারালিসিস হয়ে যাচ্ছে।

তবে সূত্রের খবর, জেল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, জেল থেকে বেরতে পারছেন না জ্যোতিপ্রিয়। তাঁর শারীরিক অবস্থা খুবই খারাপ। তবে তাঁকে ভার্চুয়ালি হাজির করা হবে নাকি আইনজীবীরাই আদালতে উপস্থিত থাকবেন, সেটা এখনও পরিষ্কার নয়। তবে জ্যোতিপ্রিয়র আইনজীবীরা দাবি করেছিলেন, ইডি হেফাজতে মন্ত্রীর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর