অশান্তি

ব্যুরো নিউজ, ১৬ নভেম্বর: পারিবারিক অশান্তি| স্ত্রীকে ধারালো চাকু দিয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

 

স্বামী ও স্ত্রীর মধ্যে পারিবারিক অশান্তির জেরে মঙ্গলবার রাতে স্ত্রীকে ধারালো চাকু দিয়ে খুন করার অভিযোগ উঠল স্বামী সহ আরও  দুইজনের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা জেলার পুখুরিয়া থানার শিমলা এলাকায়।

 

ভাইফোঁটা দেওয়া হলনা বোনের| পিষে দিলো ট্র্যাক্টর

পরিবার সূত্রে জানা গেছে, মৃত ওই গৃহবধুর নাম সুপ্রিয়া সিংহ ওরফে দীপা সিংহ। তার বয়স ৩৫ বছর। অভিযুক্ত স্বামীর নাম সুজিত সিংহ। পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, বিগত ১১ বছর আগে রতুয়া থানার মনিপুর এলাকার সুপ্রিয়ার সঙ্গে ভালোবেসে বিয়ে হয় সুজিতের। সুজিত হোল সুপ্রিয়ার দ্বিতীয় স্বামী। কর্মসূত্রে সুপ্রিয়া মালদার একটি বিউটি পার্লারে কাজ করতো বলে পরিবারের কাছ থেকে জানা যায়। এই নিয়ে স্বামী- স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে চলে বচসা।

 

সুজিতের পরিবারের দাবি, দীর্ঘদিন ধরে সুপ্রিয়া তার সাথে সংসার করতে যাচ্ছিলেন না। আজকে ফোন করে সুপ্রিয়াকে পুখুরিয়া থানার শিমলা এলাকায় সুজিত ডাকে। সেখানেই তার স্বামী সুজিত সহ আরও দুজনে মিলে তাকে চাকু মেরে খুন করে বলে জানা যায়। রক্তাক্ত অবস্থায় প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় সুপ্রিয়াকে। এরপর তাকে নিয়ে আসা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। জরুরি বিভাগে সুপ্রিয়া কে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকেরা। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর