দুষ্কৃতী

ব্যুরো নিউজ, ১৩ নভেম্বর: দুষ্কৃতীদের ছোড়া গুলিতে মৃত্যু তৃণমূল নেতার

নামাজ পড়তে যাওয়ার সময় দুষ্কৃতীদের ছোড়া গুলিতে মৃত্যু হল তৃণমূল নেতার। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জয়নগর থানা এলাকার বামনগাছি গ্রাম পঞ্চায়েত এলাকায়। মৃত তৃণমূল নেতার নাম সাইফুদ্দিন লস্কর। তার বয়স ৪৩ বছর। তিনি তৃণমূলের বামনগাছি গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত সদস্য ও অঞ্চল সভাপতি ছিলেন।

মাত্র ১৪ ঘণ্টায় ৮০০ বার কেঁপে উঠলো আইসল্যান্ড

সাইফুদ্দিনের স্ত্রী সেরিফা বিবি বামনগাছি গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত প্রধান। এই ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। তৃণমূল নেতাকে খুনের ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই দুই দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত কয়েক মাস ধরেই ভোরবেলা নমাজ পড়তে যেতেন সাইফুদ্দিন। সোমবার ভোরেও তিনি নমাজ পড়ার জন্য বেরিয়েছিলেন। তাঁর বাড়ির কাছেই মসজিদ। সেখানেই যাচ্ছিলেন তিনি। সে সময়ই তাঁকে দুষ্কৃতীরা গুলি করে বলে অভিযোগ।

 

গুলির শব্দ শুনেই এলাকার লোকজন ছুটে আসেন। তাঁরা এসে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন সাইফুদ্দিন। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় জয়নগর এক নম্বর ব্লকের পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে। সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

ঘটনার খবর পেয়েই পদ্মেরহাট হাসপাতালে ছুটে আসেন স্থানীয় বারুইপুর পূর্ব বিধানসভার তৃণমূলের বিধায়ক বিভাস সর্দার। তিনি বলেন, “দুষ্কৃতীরা এই খুন করেছে। ও আমাদের বামনগাছির অঞ্চল সভাপতি। ভোরবেলা নমাজ পড়তে যাচ্ছিল। বাড়ির সামনেই মসজিদ। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ভিতরে কোনও ষড়যন্ত্র আছে কিনা তাও তারা খতিয়ে দেখছে। ২ জনকে গ্রেফতার করেছে। একজনকে মগরাহাট পশ্চিম বিধানসভা এলাকার উস্তি থানা এলাকা থেকে আর অন্য একজনকে গোদাবর বাঁশতলা এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। চার-পাঁচ জন ঘটনার সঙ্গে জড়িত ছিল বলে মনে করা হচ্ছে”। এই ঘটনায় রাজনীতির যোগ রয়েছে কি না, তা নিয়ে মুখ খোলেনি স্থানীয় বিধায়ক। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর