বড়
ব্যুরো নিউজ, ৯ নভেম্বর: বড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন স্বরাষ্ট্রমন্ত্রী! বিদ্যুৎস্তম্ভে ধাক্কা শাহের 'রথের'

বড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। মঙ্গলবার রাজস্থানের দিদওয়ানাতে বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়েছিলেন অমিত শাহ। সেখানেই তাঁর রোড শো করার কথা ছিল। তার আগেই দুর্ঘটনা! 

অমিত শাহ যে রথে সওয়ারি ছিলেন, সেটি ধাক্কা মারে রাস্তার ধারের একটি বিদ্যুৎস্তম্ভে। এরপরই তড়িঘড়ি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে ওই গাড়ি থেকে নামিয়ে অন্য গাড়িতে তুলে নেওয়া হয়।
দীপাবলি, ছটপুজোয় ব্যাপক চাহিদা ট্রেনের! ভোগান্তি রুখতে স্পেশাল ট্রেন
মঙ্গলবার শাহের রথটি যাচ্ছিল বিদিয়াড়গ্রাম থেকে পর্বতসরের দিকে। পার্বতসরে একটি জনবহুল এলাকা দিয়ে যাওয়ার সময় বিদ্যুতের তারে সংস্পর্শে আসে রথটি। ওই রাস্তার দুই পাশে ভর্তি দোকান-বসতি। গলি দিয়ে যাওয়ার সময় তাঁর রথটির উপরের অংশ স্পর্শ করে বিদ্যুতের তার। এরপর সেখানে বিদ্যুতের ঝলকানি দেখা যায়। তারপর তারটি ছিঁড়ে যায়। ঘটনায় কনভয়ে থাকা লোকজনের মধ্যে আতঙ্ক ছাড়িয়ে পরে। আতঙ্ক ছড়িয়ে পরে এলাকাতেও। খ্যমন্ত্রী অশোক গেহলট জানিয়েছেন, ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে পুলিশকে।

তবে এই দুর্ঘটনার পরেও অমিত শাহ প্রচার থামাননি। তবে পার্বতসর বিধানসভা কেন্দ্রে একটি রোড শো করার কথা ছিল অমিত শাহের। দুর্ঘটনার পর তা বাতিল করা হয়। দুর্ঘটনার পর ঘটনাস্থলে পৌঁছন ডিসকম আধিকারিকরা। প্রায় এক ঘণ্টা পুরো এলাকায় বিদ্যুৎ পরিষেবা বন্ধ রাখা হয়।

এই দুর্ঘটনার পর অন্য একটি গাড়িতে চেপে পার্বতসরে যান শাহ এবং সেখানে সমাবেশও করেন। ২৫ নভেম্বর রাজস্থানে নির্বাচনের আগে কুচামান, মাকরানা ও নাগৌরে তিনটি সমাবেশে ভাষণ দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। প্রসঙ্গত রাজস্থানে ভোট হবে এক দফায়। ৩ ডিসেম্বর ফল প্রকাশিত হবে। বিধানসভা নির্বাচনের জন্য জোরকদমে গেরুয়া শিবির প্রচার চালাচ্ছে।  ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর