রামলালার

ব্যুরো নিউজ, ৬ নভেম্বর: খালি পায়ে রামলালার মূর্তি নিয়ে এসে গর্ভগৃহে স্থাপন করবেন মোদী

অযোধ্যায় রাম মন্দির তৈরির কাজ প্রায় শেষের পথে। আগামী ২২ জানুয়ারি রাম মন্দিরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী। তবে মন্দির শুধু উদ্বোধন করাই নয়, রামলালার মূর্তি অস্থায়ী মন্দির থেকে রাম মন্দিরের গর্ভগৃহে নিয়ে আসবেন মোদী নিজেই।

ট্রাফিক পুলিশের মিথ্যা মামলা-জুলুমের প্রতিবাদে ট্যাক্সি চালকদের মিছিল

অস্থায়ী মন্দির থেকে রাম মন্দিরের ৫০০ মিটার পথ খালি পায়ে মূর্তি নিয়ে হেঁটে আসবেন মোদী। এমনটাই দাবি করেছে একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যম। সংবাদ মাধ্যমের সেই খবর থেকে জানা গিয়েছে, শুধু মোদী নন, মোদীর পাশাপাশি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং আরএসএস প্রধান মোহন ভাগবত সেই সময় মোদীর পাশে থাকবেন।

২২ জানুয়ারি দুপুর সাড়ে ১১টা থেকে ১২টার মধ্যে পুজোর মাধ্যমে রামলালার মূর্তিতে প্রাণ প্রতিষ্ঠা করা হবে। সেই পুজোতে যজমানের ভূমিকায় থাকবেন প্রধানমন্ত্রী। প্রার্থনার পর মন্দিরের গর্ভগৃহে স্থাপন করা হবে রামলালার মূর্তি।

২০১৯ সালের ৯ নভেম্বর সুপ্রিম কোর্ট রায় দিয়েছিল অযোধ্যায় বিতর্কিত জমিতে রাম মন্দির হবে। সে ঐতিহাসিক রায় মেনে ২০২০-র ৫ আগস্ট রাম মন্দিরের ভূমি পূজো হয়। মন্দিরের শিলান্যাস করেছিলেন প্রধানমন্ত্রী নিজেই। সংবাদ মাধ্যমের সাহায্য নিয়ে লেখা। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর