ফেসবুক

 ব্যুরো নিউজ, ৪ নভেম্বর: ফেসবুক প্রোফাইল হ্যাক করে যুবতীর অশ্লীল ছবি পোস্ট

নদীয়ার শান্তিপুর থানায় এক মহিলার অভিযোগ, তার ফেসবুক হ্যাক করেছে রাহুল রায় ওরফে দিলওয়ার হোসেন নামের এক ২৬ বছরের যুবক। সেই যুবক ওই যুবতীকে মানসিকভাবে হয়রান করছে ও  ক্রমাগত সামাজিক মাধ্যমে যুবতীর অশ্লীল ছবি পোস্ট করছে বলে অভিযোগ।

বাজারে পিয়াজের দামের পর্যবেক্ষণে এনফোর্সমেন্ট ব্রাঞ্চ টাস্ক ফোর্স

বিষয়টি নিয়ে শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে শান্তিপুর থানার অধীনে থাকা ওই যুবতী। মামলাটি রানাঘাট থানার সাইবার ক্রাইম থানায় স্থানান্তর করা হয়েছে। তদন্ত চলাকালীন রানাঘাট পুলিশ থানার নির্দেশে, শান্তিপুর থানার সি আই গৌরী প্রসন্ন বন্ধু সুদূর চেন্নাইয়ে গিয়ে, অভিযুক্ত দিলওয়ার হোসেনকে গ্রেফতার করে।

যুবতীর পরিবারের দাবি, শুধু তাদের মেয়ের নয়, এলাকাবাসীসহ আত্মীয়-স্বজনদের সবার ছবি বিকৃত করে ও অশ্লীল ভাষা প্রয়োগ করে সামাজিক মাধ্যমে পোস্ট করে, তার পরিবারের সম্মানহানি ঘটিয়েছে ওই যুবক। বারবার তাকে অনুরোধ করা সত্ত্বেও মেয়েকে তুলে নিয়ে যাওয়ার হুমকি পর্যন্ত দিয়েছে পরিবারের কাছে।

তারপর শান্তিপুর থানায় যোগাযোগ করে ওই যুবতীর পরিবার। এরপর রানাঘাট পুলিশ জেলার এসপিরও দারস্ত হয় পরিবার। অবশেষে রানাঘাট পুলিশ জেলা ও এসপি কুমার সানি রাজের তৎপরতায় গত ১ নভেম্বর অভিযুক্ত ওই যুবককে গোপন সূত্রে খবর পেয়ে চেন্নাই থেকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে রানাঘাট পুলিশ জেলার তরফে। অন্যদিকে ওই যুবককে আদালতে তোলা হলে পাঁচ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয় আদালত। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর