আজ

ব্যুরো নিউজ, ২ নভেম্বর: আজ ৫৮-এ বলিউড বাদশা

২রা নভেম্বর কিং খানের জন্মদিন। আজ  ৫৮-এ পা রাখলেন শাহরুখ। প্রতি বছরের মতো এ বছরেও মন্নতের সামনের ছবিটা কিন্তু একটুও বদলায়নি। এ বছরেও বলিউড বাদশাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ও কিং খানকে একবার দেখতে ভিড় জমিয়েছেন হাজার হাজার ভক্তরা। 
ইতিহাসে ছেদ পড়েনি বর্ধমানের কালীপুজোয়

শাহরুখ খানের প্রধান চরিত্রে প্রথম কাজ ছিল, লেখ ট্যান্ডনের টেলিভিশন ধারাবাহিক দিল দরিয়া। ১৯৮৮ সালে ধারাবাহিকটির শুটিং শুরু হয়, কিন্তু নির্মাণ বিলম্বের কারণে ১৯৮৮ সালে রাজ কুমার কাপুর পরিচালিত ফৌজ টেলিভিশন ধারাবাহিকে অভিনেতা হিসেবে তিনি আত্মপ্রকাশ করেন।

১৯৯৩ সালে বাজিগার ও ডার ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করে তিনি বিপুল খ্যাতি পান। ডার ছবিতে শাহরুখ একজন অপ্রকৃতস্থ প্রেমিক বাজিগার ছবিতে একজন খুনীর ভূমিকায় অভিনয় করেন। শাহরুকের তোতলানো ও "আই লাভ ইউ, কি-কি-কি-কিরণ" এই ডায়লকটি দর্শকদের কাছে জনপ্রিয়তা অর্জন করে। 
এরপর  তাকে আর পেছনে ফিরে তাকেতে হয়নি। ফিল্ম ইন্ডাস্ট্রিকে তিনি দিয়ে গেছেন একের পর এক ব্লক বাস্টার। সময় ও চরিত্রের সঙ্গে তিনি বদলেছেন নিজের অ্যাকটিং স্কিলও। 

 ৫৮-এ পা ফেললেও তার ভক্তদের কাছে তিনি চির ‘জওয়ান’। গত দু’বছর জন্মদিনে তেমন কিছুই করেননি বাদশা। তবে নিয়ম করে মন্নতের বারান্দায় দাঁড়িয়ে অনুরাগীদের দর্শন দিয়েছেন। এবছরও তাঁর ভক্তদের হতাশ করেননি কিং খান। ভক্তদের জন্য সময় বের করে মন্নতের বারান্দায় এসে ঠিকি দাঁড়িয়েছেন। এদিন রাতে নীতা-মুকেশ অম্বানী কালচারাল সেন্টারেই রাখা হয়েছে শাহরুখের জন্মদিনের পার্টি।

তাঁর জন্মদিনের পার্টিতে থাকছেন, কাজল, দীপিকা, কারাণ জোহর, আলিয়া ভাট, ‘জওয়ান’-এর পরিচালক অ্যাটলি। ‘পাঠান’ পরিচালক সিদ্ধার্থ আনন্দ। এ ছাড়াও আসবেন ‘ডাঙ্কি’ ছবির পরিচালক রাজকুমার হিরানি। আজই মুক্তি পেতে চলেছে ‘ডাঙ্কি’ ছবির টিজার।  ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর