মুখোমুখি

ব্যুরো নিউজ, ১ নভেম্বর: সিঙ্গুর নিয়ে রাজ্যকে কটাক্ষ বিরোধী দলনেতার 

 

পূর্ব মেদিনীপুরের কোলাঘাট ব্লক জুড়ে বেহাল রাস্তা, জল নিকাশি ব্যাবস্থা, ও রুপনারায়ন নদী বাঁধের স্থায়ী সংস্কার সহ সামগ্রিক উন্নয়নের দাবিতে কোলাঘাট বাস ব্রিজ থেকে বিবেকানন্দ মোড় পর্যন্ত পদযাত্রা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এবার ইডির নজরে মন্ত্রী ঘনিষ্ঠ মহিলা কাউন্সিলর

কোলাঘাটের খাল সংস্কার না হওয়ার কারনে অল্প বৃষ্টিতেই জল জমে থাকে কোলাঘাটের বিভিন্ন এলাকায়। তাঁর পাশাপাশি রাস্তাঘাটেরও বেহাল দশা। রাজ্য সরকারের ‘রাস্তাশ্রী’ প্রকল্প ঘোষনা হলেও সংস্কার হয়নি রাস্তা। বেহাল রাস্তার ওপর দিয়েই যাতায়াত করতে হয় মানুষজনদের। সেইকারনে শুভেন্দু অধিকারীর উদ্যোগে এলাকার উন্নয়নের দাবিতে পদযাত্রা হয়।

পাশাপাশি সিঙ্গুরের কাণ্ড নিয়ে এবার রাজ্য তৃণমূলকে নিশানা করলেন রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। তিনি বলেন, এই টাকা যাতে ট্যাক্সপিয়ার দের কাছ থেকে না দেওয়া হয়, শুধুমাত্র তৃণমূলের পার্টি ফান্ড থেকেই  যেন দেওয়া হয়। আমি ওদের সব জানি। তৃণমূলের ফান্ডে এখন ৮০০ কোটি টাকা রয়েছে, যার মধ্যে ৩০০ কোটি টাকা ডিয়ার লটারি দিয়েছে। মমতা ব্যানার্জি এবার ছুটবে। বিরাট লড়াই হবে, বিরাট লড়াই করব। এমনই ভাবে তীব্র কটাক্ষ ছুড়ে দিলেন রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর