ক্যাশ

ব্যুরো নিউজ, ২৯ অক্টোবর: ‘ক্যাশ-ফর-কোয়ারি’ অনুরাগ ঠাকুরের নিশানায় মহুয়া মৈত্র

মহুয়া মৈত্রর বিরুদ্ধে অভিযোগ, ব্যবসায়ী হিরানন্দানির কাছ থেকে উপহার ও  টাকা নিয়েছেন তিনি। বিনিময়ে তাঁকে লোকসভায় আদানি গোষ্ঠীর বিরুদ্ধে প্রশ্ন করতে হবে, এরকমই সমঝোতার অভিযোগ উঠেছে তৃণমূল সাংসদ  মহুয়া মৈত্রর বিরুদ্ধে।

কালো টাকা সাদা করতে সিনেমা প্রযোজনা বাকিবুরের!

ঘটনায় মহুয়া মৈত্রকে ২ নভেম্বর সংসদের এথিক্স কমিটি তলব করেছে। সমনের জবাবে মহুয়া মৈত্র তাঁর এক্স অ্যাকাউন্টে  বলেছেন, “আমি ৪ নভেম্বর আমার পূর্বনির্ধারিত নির্বাচনী অনুষ্ঠান শেষ হওয়ার সাথে সাথেই (সংসদের এথিক্স কমিটির সামনে) পদত্যাগ করার অপেক্ষায় রয়েছি।”

এদিকে এথিক্স কমিটির কাছে তার চিঠিতে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র দর্শন হিরানন্দানিকে প্রশ্ন করার অনুমতি চেয়েছিলেন। এবিষয়ে কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর বলেছেন যে এটি “জাতীয় নিরাপত্তার” বিষয় “দ্রুত তদন্ত ও যথাযথ ব্যবস্থা নেওয়া উচিৎ”। জাতীয় নিরাপত্তার প্রশ্ন তুলে তাঁকে নিশানা করছেন অনুরাগ ঠাকুর।

কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর ‘ক্যাশ-ফর-কোয়ারি’ নিয়ে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে নিশানা করে বলেন যে, “যদিও তিনি তার ভুলগুলি স্বীকার না করেন, তবেও সত্য লুকানো যাবে না”।

“সংসদীয় কমিটি যদি কাউকে তলব করে থাকে, তাহলে কথা বলা উচিৎ। এমনকি যদি তিনি তার ভুল স্বীকার না করেন, তাহলেও সত্যকে আড়াল করা যাবে না,” এমনটাই বাক্য বান ছুড়ে দেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রর দিকে। ইভিএম নিউজ

 

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর