শেষে

ব্যুরো নিউজ, ২৮ অক্টোবর: ত্রিকোন প্রেমের সম্পর্কের জেরে খুন! 

ত্রিকোন প্রেমের সম্পর্কের জেরে খুন! খুন করে পুঁতে রাখার অভিযোগ। ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গা ২ ব্লকের ঘোকসাডাঙ্গা থানা এলাকায়।

ভুয়ো ৩টি সংস্থার হদিশ| সংস্থাগুলি থেকে ১২ কোটি টাকা বালুর অ্যাকাউন্টে

এদিন বিশাল পুলিশ বাহিনী ও ডেপুটি ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে উদ্ধার হয় যুবকের দেহ। পুলিশ সূত্রে জানা যায়, গত ২২ তারিখ ওই যুবকের নিখোঁজ সংক্রান্ত একটি মামলা দায়ের হয় ঘোকসাডাঙা থানায়। সেখানে কয়েকজন যুবকের নাম উল্লেখ ছিল।

পুলিশ নিখোঁজ ফইজুল হকের মোবাইল উদ্ধার করে সন্দেহজনক কয়েকটি নম্বর নিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করে। 26 তারিখ রমজান আলি নামে এক যুবককে আটক করে। তারপর তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে চারজনের নাম উঠে আসে।

জানা গেছে মেয়ে, মেয়ের বাবা-মা সহ মোট ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। মূল অভিযুক্তকে আজ জয়গা থেকে গ্রেফতার করা হয় বলেও জানা গেছে। পুলিশ সূত্রে খবর, এরপরই আজ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

মৃত ফইজুল হকের বাবা জানান, একটি মেয়ের সাথে তার ছেলের বিয়ে নিয়ে কথা হয়। কিন্তু তারপর অন্য এক জায়গায় তার ছেলের বিয়ে দিয়ে দেন। তবে সেই মেয়ের সাথে তার ছেলের কোনো রকম প্রেমের সম্পর্ক এমনকি বিয়ের পরেও কোনও সম্পর্ক ছিলো কিনা তা জানা নেই। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর