স্বামীর

ব্যুরো নিউজ, ২২ অক্টোবর : চলন্ত বাইকের পেছনে বসে স্বামীর নলি কেটে দিল স্ত্রী!

ঠাকুর দেখতে বেড়িয়ে স্বামীর নলি কেটে খুনের চেষ্টা স্ত্রীর!  এমনই এক রোমহর্ষক ঘটনা ঘটল নদীয়ার তেহট্ট থানার বেতাই পলাশী পাড়া এলাকায়। ঠাকুর দেখে মোটর বাইকে চড়ে বাড়ি ফিরছিলেন স্বামী-স্ত্রী। ফেরার সময় স্বামীকে খুন করার চেষ্টা স্ত্রীর।

বাইকের পিছনে বসে থাকার সময় ধারালো অস্ত্র দিয়ে তার গলার নলি কেটে খুন করার চেষ্টা করেন বলে অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমত চাঞ্চল্য। রক্তাক্ত অবস্থায় রাস্তার উপরে পড়েছিলেন স্বামী। তাকে উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে নিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তিনি চিকিৎসাধীন। ঘটনাটি ঘটে ষষ্ঠীর রাত্রে তেহট্ট থানার বেতাই সাধুবাজার বেতাই পলাশী রাজ্য সড়কের পরিত্যক্ত হাসপাতালের সামনে।

নদিয়ায় ঘটে গেলো এক দুঃসাহসিক চুরির ঘটনা

স্থানীয় সূত্রে জানা যায় ঠাকুর দেখে ফেরার সময় পথ চলতি মানুষ দেখতে পান রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তি পড়ে আছেন। তারা প্রথমে ভেবেছেন দুর্ঘটনা ঘটেছে। কিছুটা দূরে ছিল পুলিশের টহলদারি গাড়ি এবং স্থানীয় মানুষ তড়িঘড়ি ঘটনাস্থলে এসে দেখেন গলার নলিকাটা, রক্তে সারা শরীর ভেসে যাচ্ছে।

জানা যায়, আহত ব্যক্তির নাম সুকান্ত পাল, স্ত্রী সন্ধ্যা পাল। লোকজন জমতে দেখে স্ত্রী সন্ধ্যা পাল কোলে ছোট সন্তানকে নিয়ে পালয়ে যান। সেই সময় পুলিশের হাতে ধরা পরেন তিনি। আহত ব্যক্তি উদ্ধারকারীদের জানায় আমাকে এভাবে না মারলেই পারত। তড়িঘড়ি সেখান থেকে উদ্ধার করে পুলিশ তাকে তেহট্ট মহকুমা হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক।

ঘটনাস্থলে পড়ে রক্ত, এবং একজোড়া লেডিস চটি। আহত ব্যক্তিকে কৃষ্ণনগর শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এবং স্ত্রী সন্ধ্যা পালকে আটক করেছে তেহট্ট থানার পুলিশ। অন্যদিকে আজও আশঙ্কাজনক অবস্থায় শক্তিনগর হাসপাতালে চিকিৎসাধীন আহত ব্যক্তি।

বিধায়ক তাপস সাহা জানান, আহত ব্যাক্তি তার স্ত্রীর নামে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছেন। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর