জে পি নাড্ডা

ব্যুরো নিউজ, ২১ অক্টোবর: জে পি নাড্ডার হোর্ডিং সরানোকে নিয়ে সুর চরালেন দিলিপ

 

 

আজ জগৎ প্রকাশ নাড্ডা কলকাতায় এসেছেন। জানা গিয়েছে তিনি হাওড়া হয়ে শোভাবাজার রাজবাড়ি গিয়েছেন। তার এই কলকাতায় আসাকে নিয়ে ইতিমধ্যেই রাজ্যের শাসক দল সুর চরাও করেছেন। তাদের সেই সুর চরানোকে কেন্দ্র করে মেদিনীপুরের সংসদ তথা বিজেপি নেতা দিলিপ ঘোষ বলেন, জে পি নাড্ডাজীর সাথে পুজোর কথা হলো। উনি কলকাতায় পুজো দেখতে এসেছেন। উনি শুধু বিজেপির প্রেসিডেন্ট নয়, বাংলার জামাইও। উনি বাঙালি বাড়িতে বিয়ে করেছেন। সেজন্য আমরা দুর্গাপুজোয় ওনাকে আমন্ত্রণ করেছি।

 

তিনি আরও বলেন, উনি কলকাতায় এসে খুবই আনন্দিত। উনি এসেছেন আমাদের সাথে এই আনন্দ ভাগ করে নিতে। সবাইকে নিয়ে আনন্দ করতে এসেছেন উনি। আর এতে অনেকের কষ্ট হচ্ছে। নাড্ডাজীর ছবি সরিয়ে দিচ্ছে, ও অনেকে সমালোচনা করছে। পশ্চিমবাংলার মানুষ তো উদয় হৃদয়ের সেখানে যে পুজো দেখতে এসেছে, তাকে স্বাগত করা উচিত। আর সে যদি পশ্চিমবাংলার জামাই হয়, তাহলে তো কিছু বলার নেই। সেই সংস্কৃতি অনেকে পাল্টে দেবার চেষ্টা করছে।

 

দুর্গাপুজোয় নবপত্রিকার ভূমিকা

মহুয়া মৈত্র প্রসঙ্গেও মেদিনীপুরের সংসদ দিলীপ ঘোষ বলেন, “এমন একটি কাজ করেছেন রাজনৈতিক ফিল্ডে এসে  যাতে তিনি সংসদীয় পরম্পরাকে পদদলিত করছেন। ওনাদের পার্টির একাধিক এমপি ইতিমধ্যেই সাসপেন্ড হয়েছে। পার্লামেন্টের মধ্যেও ওনার ব্যবহার একাধিকবার সমালোচিত হয়েছে। এখন যেটা  উনি করেছেন সেটা হোল, তিনি এথিক্স ভেঙেছেন। সংসদীয় পরম্পরাকে ভেঙেছেন। সংসদের গরিমাকে নষ্ট করেছেন। এটা তো শাস্তিযোগ্য। এথিক্স কমিটিতে মহুয়া মৈত্র গেছেন। উনি যাচ্ছেন কোর্টে। কোর্ট কি কখনো তাদের সম্মান রক্ষা করবে, যারা দেশের সম্মান রক্ষা করে না? ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর