সাক্ষাৎকারে

ব্যুরো নিউজ, ১৬ অক্টোবর: সাক্ষাৎকারে যখন ঐশ্বর্য রাই বচ্চন 

২০০৭ সালের জানুয়ারিতে মুক্তি পায় মণি রত্নমের সিনেমা ‘গুরু’। এই সিনেমার সেটেই প্রেমে পড়েন হিন্দি সিনেমার প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চন ও প্রবীণ অভিনেত্রী জয়া বচ্চনের ছেলে অভিষেক ও ঐশ্বর্য। প্রায় ১৬ বছর আগে অভিষেক বচ্চনকে বিয়ে করেছিলেন ঐশ্বর্য। এই দম্পতির বিয়ে বলিউডের সবচেয়ে হাই-প্রোফাইল সেলিব্রিটি বিবাহগুলির মধ্যে একটি ছিল। গুরু মুক্তি পাওয়ার ৩ মাস পর অভিষেক ও ঐশ্বর্য পরিবারের উপস্থিতিতে গাঁটছড়া বাঁধেন।  এরপর ঐশ্বর্য হয়ে ওঠেন ‘বচ্চন বহু।

কলকাতা থেকে ১ ঘণ্টাতেই পৌঁছনো যাবে পুরী!

ঐশ্বর্য সম্প্রতি প্যারিস ফ্যাশন সপ্তাহ চলাকালীন লওরিয়াল প্যারিসের জন্য র‌্যাম্পে হাঁটার সময় শোটির নজর কেড়েছিলেন। সোনালি কেপ গাউনে রানওয়েতে হাঁটার সময় তাঁকে অত্যাশ্চর্য দেখাচ্ছিল। ঐশ্বর্য কেন্ডাল জেনার, ইভা লঙ্গোরিয়া, হেলেন মিরেন, ভায়োলা ডেভিস ও আরও অনেক সেলিব্রিটিদের মধ্যে একজন ছিলেন। যারা ওয়াক ইওর ওয়ার্থ শিরোনামের ব্র্যান্ডের শো-এর জন্য র‌্যাম্পে হাঁটেন।

২০০৮ সালে একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারের সময়, ঐশ্বর্যকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কি কখনও অনুভব করেছেন যে ‘বচ্চন’ উপাধিটি তাঁর পরিচয়ের পরিপ্রেক্ষিতে ঐশ্বর্য রাইকে কোনওভাবে ছাপিয়েযাবে। উত্তরে অভিনেত্রী বলেন, “এই প্রশ্নটির আমার জীবনে কোনও ধরনের প্রাসঙ্গিকতা নেই। এমনকী এই সমস্ত বিষয় তৈরি হয় কিছু আলোচনায় থাকার জন্য। আমি একজন সাধারণ মেয়ে। আমি ঐশ্বর্য রাই, যে অভিষেক বচ্চনকে বিয়ে করেছি। তো এটাই আমার নাম”।

ঐশ্বর্য আরও বলেছিলেন, ‘এই সমস্ত উপলব্ধিও আমি অনুমান করি যে, এই পরিবারের সদস্যরা অবশ্যই জনসাধারণের নজরে অনেক উপরে। তাই আমার মনে হয় যে এইভাবে উপাধিটির প্রাসঙ্গিকতা নিয়ে আলোচনা তৈরি হয়েছে। আমরা একটা পরিবার। অভিষেক ও আমি একে অপরকে ভালবাসতাম। আমরা আমাদের বাবা মায়ের আশীর্বাদ নিয়েই বিয়ে করেছি। আমরা এই বিষয় নিয়ে অন্যকোন মতামত গঠন করতে চাইনি’। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর