বিস্ফোরক

ব্যুরো নিউজ, ৯ অক্টোবর: সিবিআই তদন্তে কুনালের বিস্ফোরক মন্তব্য 

 

সিবিআই তল্লাশির বিরুদ্ধে ফিরহাদের ক্ষোভ

রাজ্যের একের পর তৃণমূল নেতার বাড়িতে নিয়োগ দুর্নীতি মামলার নিরিখে তল্লাশি চালাচ্ছে সিবিআই। এই প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করলেন সর্বভারতীয় তৃনমূলের মুখপাত্র কুনাল ঘোষ। তিনি বলেন,” সিবিআইয়ের হানা দেওয়া হোল ১০০% রাজনৈতিক প্রতিহিংসা। অভিষেকের ধর্নার চাপ ও তৃনমূলের ১০০ দিনের বঞ্চনার প্রতিবাদে ধর্নার ফলে তাঁরা চাপে পরেছে। কোণঠাসা হয়ে গেছে বিজেপি। আজকে একজন বিজেপি প্রার্থীর বাড়ি সিবিআই হানা দিয়েছে। তাঁর মানে এইটা না যে তাঁরা নিরপেক্ষ তদন্ত করছে। আর যদি তাঁদের তদন্ত নিরপেক্ষ হয় তাহলে সারদা ও নারদা কাণ্ডের তালিকায় নাম থাকা শুভেন্দু অধিকারীকে গ্রেফতার করা হচ্ছে না কেন”?

 

এই বিষয়ে তিনি আরও বলেন, ৫ রাজ্যে বিধানসভা নির্বাচন রয়েছে।৩ থেকে ৪ টি রাজ্যে বিজেপি পরাজিত হবে। লাদাকের ভোট দেখিয়ে দিয়েছে বিজেপি বিরোধিতা। ইন্ডিয়া জোট জিতবে। সিবিআই হানা প্রতিহিংসা মূলক রাজনীতি।

 

সুকান্ত মাজুমদারকেও তিনি একহাত নিয়ে বলেন, যে সুকান্ত তৃনমূলকে বিব্রত করার জন্য এইসব রেইড করাচ্ছেন।কিন্তু তাতে তৃণমূল বিব্রত হচ্ছে না। বিজেপি নেতার বাড়িতে তল্লাশি করিয়ে তাঁরা বোঝাবার চেষ্টা করছে যে তাঁরা নিরপেক্ষ। সিবিআই কে বিজেপি বিভ্রান্ত করছে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর