নয়া

ব্যুরো নিউজ, ৮ অক্টোবর: বকেয়া আদায়ে নয়া ‘দাওয়াই’ অভিষেকের

রাজভবনের সামনে তৃণমূলের ধর্নার তৃতীয় দিন, সেই দিন ধর্না মঞ্চ থেকে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বললেন, ‘সুকান্তকে ফোন করে ১০০ দিনের টাকা চান’। এমনকি ধর্না মঞ্চ থেকেই সুকান্ত মজুমদারের ফোন নম্বর ফাঁস করেন অভিষেক।

অস্ত্রকে ঢাল করেই পাল্টা বিরোধী শিবিরের

অভিষেক বন্দ্যোপাধ্যায় আগেই ঘোষণা করেছিলেন যত দিন না পর্যন্ত রাজ্যপাল ফিরছেন তত দিন এই ধর্না চলবে। শনিবার ও লিনি বলেন, কেন্দ্রীয় সরকারের প্রতিনিধি হিসেবে রাজ্যপালকেই তৃণমূলের স্মারকলিপি নিতে হবে। যতদিন না নেবেন, ধর্না চলবে।

এরপরই রাজ্য বিজেপিকে চাপে রাখতে, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের একটি অডিও শোনান তিনি। যেই অডিওতে সুকান্ত মজুমদার বলতে শোনা যায়, “২০০০ কোটি টাকা পড়ে আছে। সুকান্ত মজুমদার একটা ফোন করবে। টাকা চলে আসবে।” যদিও সেই অডিওটির সত্যতা যাচাই করেনি ইভিএম নিউজ। 

এই অডিও ক্লিপটি শোনানোর পরেই অভিষেক রাজীব বন্দ্যোপাধ্যায়ের থেকে সুকান্ত মুজমদারের নম্বর চান। অভিষেক তাঁকে সুকান্ত মজুমদারের ফোন নম্বর ২টি জনসমক্ষেই ঘোষণা করতে বলেন। এরই পাশাপাশি বকেয়ার দাবিতে জন-সাধারণকে সুকান্ত মজুমদারকে ফোন করতেও বলেন। তিনি বলেন ‘সুকান্তকে ফোনে বলো, ১০০ দিনের টাকা ফেলো।”

১০০ দিনের কাজের বকেয়া টাকা উদ্ধারে নয়া দাওয়াই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। এবার বিজেপির রাজ্য় সভাপতি সুকান্ত মজুমদারকে ফোন করে বকেয়া চাওয়ার পরামর্শ দিলেন অভিষেক। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর