ব্যুরো নিউজ, ৮ অক্টোবর: অস্ত্রকে ঢাল করেই পাল্টা বিরোধী শিবিরের

 

রাজ্যের বকেয়া টাকার দাবিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডাকে রাজভবনের সামনে ধর্নায় তৃণমূল। সেই ধর্না মঞ্চে দাঁড়িয়েই অভিষেক বন্দ্যোপাধ্যায় সুকান্ত মজুমদারের ফোন নম্বর প্রকাশ করেন। কেন্দ্রের বকেয়া টাকা ফেরৎ পেতে সাধারণ মানুষকে সুকান্ত মজুমদারের এই ফোন নম্বরগুলিতে ফোন করতে বলেন তিনি।

দার্জিলিংয়ে তৃণমূলের প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাতে রাজ্যপাল

এরপরই বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার একটি কল রেকর্ড প্রকাশ করেন সংবাদ মাধ্যমের কাছে। যেখানে স্পষ্ট শোনা যাচ্ছে, একজন সাধারণ মানুষ সুকান্ত মজুমদারকে বলছেন ‘কোনও টাকা যেনও না আসে ওই চোরদের। একদম টাকা দেবেন না দাদা।” সেই অডিও ক্লিপটিতে তিনি বলছেন, তিনি হুগলীর বাসিন্দা। তাঁর অভিযোগ, সেখানকার এলাকারও অনেক ক্ষতি করেছে তৃণমূল। যদিও এই অডিয়োর সত্যতা যাচাই করেনি ইভিএম নিউজ।

অভিষেক বন্দ্যোপাধ্যায় ধর্না মঞ্চে প্রকাশ্যে সুকান্ত মজুমদারের ফোন নম্বর ফাঁস করে প্যাচে ফেলতে চেয়েছিলেন বিরোধী শিবিরকে। কিন্তু এই ঘতনার পর, সেই প্যাচে নিজেকেই পড়তে হল বলে পাল্টা দাবি বিরোধীদের।

প্রসঙ্গত, বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “আমি একটা ফোন করবে। টাকা চলে আসবে।” সেই প্রসঙ্গকে টেনে এনে বিরোধী শিবিরকে চাপে ফেলতে চেয়েছিলেন তৃণমূলের ‘সেকেন্ড ইন কমান্ড’ অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবার সেই অস্ত্রকে ঢাল করেই শাসক দলকে পাল্টা বিরোধী শিবিরের। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর