ভেঙে

ব্যুরো নিউজ, ৬ অক্টোবর: ফের ভেঙে পড়লো মাটির দেওয়াল | আহত ২

বৃহস্পতিবার ভোররাতে ভাঙলো মাটির বাড়ি, আহত ২। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার রায়না এক নম্বর ব্লকের শ্যামসুন্দর অঞ্চলের মাঝপুর গ্রামে। ঘটনায় এক দম্পতি আহত হওয়ার পাশাপাশি কোনওরকমে প্রাণে বেঁচেছে তাদের কন্যা । তবে এই ঘটনায় গুরুতর আহত হন বাড়ির মালিক নিখিল সরকার। অল্প বিস্তার আহত হয়েছেন তার স্ত্রী।

আহত ব্যক্তিকে উদ্ধার করে মহেশবাটী গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। জানা যায়, কোমরে ভালো রকম আঘাত পেয়েছেন তিনি।

আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার ২

দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়েছিল নিখিল সরকারের মাটির বাড়ি। কোনওরকম ত্রিপল দিয়ে মেরামত করে স্ত্রী ও কন্যাকে নিয়ে বসবাস করছিলেন। একাধিকবার প্রশাসনিক দফতরে বাড়িতে মেরামত করে দেওয়ার জন্য আবেদন জানালেও তা হয়নি।

বেশ কিছুদিন ধরে এই বিষয়টি নিয়ে চিন্তায় ছিলেন তিনি। এদিকে আবার নিম্নচাপের জেরে একটানা বৃষ্টি। আর তাতেই সেই জরা জীর্ণ বেহাল দশায় থাকা মাটির বাড়িটি ভোররাতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। ঘুমন্ত অবস্থাতেই এই দুর্ঘটনা।

ঘুমন্ত অবস্থাতেই বাড়ির দেয়াল ভেঙে পড়ার আওয়াজ শুনতে পান সরকার দম্পতি। সঙ্গে সঙ্গে উঠে পড়েন তারা। তারপরেই ঘরে থাকা আলমারির উপর হুড়মুড়িয়ে ভেঙে পড়ে মাটির দেওয়াল। সেই আলমারি এসে পড়ে ঘুমন্ত অবস্থায় নিখিল সরকারের উপর।

রীতিমতো চাপা পড়ে যান তিনি। কোনও রকমে স্ত্রী কন্যাকে নিয়ে বাইরে বেরিয়ে আসেন। কোমরে গুরুতর আঘাত পেয়েছেন নিখিল সরকার। ইতিমধ্যেই তাকে ভর্তি করা হয়েছে মহেশ বাটি গ্রামীণ হাসপাতালে। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে, পূর্ব বর্ধমানের রায়নার শ্যামসুন্দর অঞ্চলের মাঝপুর গ্রামে। এদিন ভাঙা বাড়ি পরিদর্শনে আসেন বর্ধমান সদর দক্ষিনের মহকুমাশাসক কেষ্ণেন্দু কুমার মন্ডল, ছিলেন ব্লক প্রশাসনের আধিকারিকরাও। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর