রাজ্যে

ব্যুরো নিউজ, ৫ অক্টোবর: রাজ্যের শাসক দলকে তোপ সুকান্তর

রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার সাংবাদিক বৈঠকে দাবি করেন, দিল্লিতে কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে তৃণমূল নেতৃত্বের প্রতিনিধি যদি দেখা করতেন তাহলে মন্ত্রী রাজ্য সরকারকে উলঙ্গ করে দিতেন। সেই জন্যই অভিষেক বন্দ্যোপাধ্যায়রা মন্ত্রীর সঙ্গে দেখা করেননি।

হকের টাকা আদায়ের প্রতিবাদে তৃনমূলের বিক্ষোভ

মঙ্গলবার দিল্লিতে তৃণমূল যে কর্মসূচি করেছে তাকে সুকান্ত তৃণমূলের ড্রামাবাজি বলে কটাক্ষ করেছেন। তিনি জানান, তৃণমূলের প্রতিনিধিদের সঙ্গে দেখা করবেন বলেই তড়িঘড়ি কাজ শেষ করে দিল্লি ফিরেছিলেন। কেন্দ্রীয় গ্রামীণ উন্নয়ন মন্ত্রী গিরিরাজ সিংএর সাথে তাঁরা দেখা করতে যান। তিনি সেই সময় বিহারে থাকায় তাঁর প্রতিমন্ত্রী সাধ্বী নিরঞ্জন জ্যোতির সাথে তাঁরা দেখা করতে চান। তিনি প্রথমে ৫ জন সাংসদকে তার সঙ্গে দেখা করার অনুমতি দেন। এরপর তৃণমূল জানায় তাঁদের সব সাংসদদের সাথেই দেখা করতে হবে। মন্ত্রী তাতেও রাজী হন। এরপর জনতার সাথে দেখা করতে বলায় তিনি তাতেও সম্মতি জানান। কিন্তু কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সাধ্বী নিরঞ্জন জ্যোতি জানান, যে আগে তিনি সাংসদদের সাথে কথা বলে সমস্যা জানবেন, তারপর তিনি জনতার সাথে  কথা বলবেন। কিন্তু তাতে তৃণমূল রাজি হয়নি।

সুকান্ত দাবি করেন, এর থেকে এটাই স্পষ্ট যে  কোনভাবেই তৃণমূল কংগ্রেস, মন্ত্রীর সামনাসামনি হতে চাইছিল না কারণ তাহলে মন্ত্রী সব ফাঁস করে দেবেন। মন্ত্রী সমস্ত তথ্য দিয়ে উলঙ্গ করে দেবেন কারণ সব তথ্য বিজেপি এবং কেন্দ্রীয় সরকারের পক্ষে। ৫ অক্টোবর তৃনমূলের রাজভবন অভিযান নিয়ে সুকান্ত প্রশ্ন করেন, তাঁরা মন্ত্রীর সঙ্গে দেখা না করে পালিয়ে গেল কেন?  তারা কি ভয়ে পালিয়ে এসেছেন? ইভিএম নিউজ 

সুকান্ত

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর