এখন

ব্যুরো নিউজ, ২ অক্টোবর: বিশ্বকাপে ব্রাত্য চহাল এখন ব্যাস্ত কাউন্টি ক্রিকেট

বিশ্বকাপের দলে জায়গা না পেয়ে হতাশ লেগস্পিনার যুজবেন্দ্র চহাল। তিনি একটি সাক্ষাৎকারে বলেছেন, ‘‘বিশ্বকাপের দল সেরা পনেরো ক্রিকেটারের জায়গা। সেখানে ১৭ বা ১৮ নম্বর ক্রিকেটারকে নেওয়া সম্ভব নয়। বিশ্বকাপের দলে জায়গা না পেয়ে অবশ্যই খারাপ লেগেছে, তবে আমার জীবনের লক্ষ্যই হল সামনের দিকে এগিয়ে চলো। তিনটে বিশ্বকাপের দলে জায়গা পাইনি এখন পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে অসুবিধা হয়না’’।

মোদীর কড়া পদক্ষেপ | ভারত থেকে UNMOG কে ‘ঝেঁটিয়ে’ বিদায়

প্রসঙ্গত বিশ্বকাপের পনেরো সদস্যের দলে চহালের না থাকা নিয়ে দুই প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং ও যুবরাজ সিং জানিয়েছিলেন, ভারতের স্পিন সহায়ক উইকেটে চহালের মতো কার্যকরী লেগস্পিনার থাকা খুবই প্রয়োজন ছিল।

যদিও চহাল এখন ব্যস্ত কাউন্টি ক্রিকেট নিয়ে। তিনি এই মুহূর্তে খেলছেন কেন্ট দলের হয়ে। যা নিয়ে ভারতীয় লেগস্পিনার জানিয়েছেন, ‘‘কোথাও না কোথাও কোনও না কোনও ভাবে ক্রিকেট খেলা চালিয়ে যেতে চাই। সেই কারণে কেন্টের হয়ে কাউন্টি ক্রিকেটে খেলার সিদ্ধান্ত নিয়েছিলাম’’। চহাল আরও বলেন, ‘‘কাউন্টি ক্রিকেটে লাল বলে খেলার সুযোগ পাওয়ায় অভিজ্ঞতা অর্জন করছি কাউন্টি ক্রিকেট থেকে। ভারতের হয়ে টেস্ট খেলতে চাই। নেটে অনুশীলনের চেয়ে ম্যাচ খেলাটা অনেক বেশি প্রয়োজনীয়’’। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর