কলকাতা

ব্যুরো নিউজ, ৩০ সেপ্টেম্বর: কলকাতা লিগ জিতে অভিনব উৎসব মোহামেডানের

পরপর তিন বার কলকাতা লিগ জয়। মোহনবাগানকে হারিয়ে প্রায় ৮৬ বছর পর টানা ৩ বার কলকাতা লিগ জিতে নিল মোহামেডান। জয়ের সম্ভাবনা আছে বুঝেই প্রস্তুতি রেখেছিল ক্লাব। লিগ জয়ের পর ভিক্টোরিয়া মেমোরিয়াল থেকে ঘোড়ার গাড়িতে চাপিয়ে ক্লাব তাঁবুতে আনা হল ফুটবলারদের। ঘোষণা করা হয়েছে ৫ লক্ষ টাকা পুরস্কারেরও।

ভারতে এবছর সর্বোচ্চ বাঘের মৃত্যু

রেমসাঙ্গা ও ডেভিড লালানসাঙ্গার গোলে শুক্রবার মোহনবাগানকে ২-০ হারিয়েছে মোহামেডান। গ্রুপ পর্ব, সুপার সিক্স ছাড়াও গোটা মরসুম জুড়েই মহমেডানের নজরকাড়া পারফর্মেন্স দেখা গিয়েছে। এই দিন ম্যাচ শেষ হওয়ার পরে মাঠেই চলতে থাকে উৎসব। তারপর ফুটবলারদের ভিক্টোরিয়া মেমোরিয়াল থেকে ঘোড়ার গাড়িতে ক্লাব তাঁবুতে নিয়ে আসা হয়। গোটা রাস্তাতেই বাইক নিয়ে মহমেডানের সমর্থকেরা ফুটবলারদের ঘিরে সাদা-কালো পতাকা ওড়াতে ওড়াতে ক্লাব তাঁবুতে আসেন।

ম্যাচের পর কোচ আন্দ্রেই চের্নিশভ বলেন, “শাহিদ রামন শুরু থেকে ছিলেন। উনি জানেন কীভাবে এই দল গড়ে তুলেছেন। ওঁকে ছাড়া কলকাতা লিগ জিততে পারতাম না।” রামন বলেন, “আমারও একার কোনও কৃতিত্ব নেই। দলটাই খুব ভাল। দলের প্রতিটা ফুটবলার, সাপোর্ট স্টাফ এই সাফল্যের পিছনে অক্লান্ত পরিশ্রম করেছে”। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর