দিল্লি

ব্যুরো নিউজ, ১৮ সেপ্টেম্বর: দিল্লির বিশেষ অধিবেশনের আগে কী বললেন দিলীপ ঘোষ?

সৌরভকে ‘শিল্প’ কটাক্ষ শুভেন্দুর

সোমবার সকালে বিশেষ অধিবেশনে যোগ দিতে দিল্লির উদ্দেশ্যে রওনা দেন দিলীপ ঘোষ। কলকাতা বিমানবন্দরে দাঁড়িয়ে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। এদিন তিনি বিরোধী ইন্ডিয়া জোটের সমন্বয় কমিটিতে বামেদের অনুপস্থিতি পাশাপাশি পশ্চিমবঙ্গ ও কেরালায় তৃণমূল ও কংগ্রেসের বিরুদ্ধে তাদের লড়াই নিয়েও মন্তব্য করেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ।

এদিন তিনি বলেন, “জোটটা তো আপনাদের খবর করার জন্য লোককে দেখানো হয়েছে। জোট হবে না, ঘোট হবে। আরও ভবিষ্যৎ আসুক কিন্তু এরা যারা পরস্পরবিরোধী স্বার্থের লোক তারা এক জায়গায় কী করে থাকতে পারে? তারপরে জেড ইউ-র লোকেরা বলছে একমাত্র ওনাদের নেতা নিতিশ বাবু সৎ ব্যক্তি। বাকি সব দাগি। তো বাকিদের দাগিয়ে দিয়েছে ওরা। নিজেদের মধ্যে ভরসাই নেই। রাহুল গান্ধী বলছেন একমাত্র আর এস এস পারে মোদীকে সরাতে পারে। ওনারা পারবেন না, জোট পারবে না, কংগ্রেসও পারবে না। ওদের যে মন্তব্য আসছে পরস্পর বিরোধী আম আদমি পার্টি বলছে সব জায়গায় ক্যান্ডিডেট দেব। সিপিএম বলছে এদের সঙ্গে যদি হাত মেলায় যা দু-চার শতাংশ ভোট আছে সেটাও চলে যাবে। মানুষ জেনে যাবে সবাই ধান্দাবাজ”।

পুরসভায় তৃণমূল-বিজেপির হাতাহাতি | কী মন্তব্য অতীন ঘোষের?

পাশাপাশি এদিন সোনিয়া গান্ধীর মহালক্ষী ভান্ডার ঘোষণা নিয়ে দিলীপ ঘোষ বলেন, “সবাই কিছু না কিছু প্রলোভন দেখায় নির্বাচনের আগে ভোটারদের ধরার জন্য। ওরা যেখানে সরকার চালাচ্ছে সেখানে জনগণকে কি দিচ্ছে? এত দুর্নীতি এত হিংসা কেন? সেটা আগে ঠিক করুক। ওনাদের লোকেরা সেই দুর্নীতির লুটে যুক্ত হয়ে যাচ্ছে কংগ্রেসকে নতুন করে চিনতে হবে না, লোকেরা চেনে”।

পঞ্চায়েতে বিজেপির বলা অন্নপূর্ণা ভাণ্ডারে কি লক্ষী ভান্ডারকে কাউন্টার করা হচ্ছে এই প্রসঙ্গে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি বলেন, “এটা কেন্দ্র সরকারের প্রজেক্ট নয়, রাজ্যে রাজ্যে এই ধরনের প্রজেক্ট চলে, যখন রাজ্যে নির্বাচন হবে তখন পার্টি ভাববে কিছু করা যায় কি না”। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর