ব্যুরো নিউজ, ১৬ সেপ্টেম্বর: কলকাতার হাই সিকিওরিটি জোন থেকে যুবক অপহরণ | গ্রেফতার ২ 

কলকাতার হাই সিকিওরিটি জোন মোহরকুঞ্জের সামনে থেকে ভিন রাজ্যের যুবককে অপহরণের অভিযোগ। ঘটনায় শুক্রবার গভীর রাতে একবালপুর থেকে গ্রেফতার করা হয় ২ যুবককে।

দমদমে লাইনচ্যুত লোকাল ট্রেন

পুলিশ সূত্রে খবর, ১৩ সেপ্টেম্বর ঝাড়খণ্ডের ধানবাদ থেকে এই রাজ্যে চিকিৎসা করাতে এসে পরিবারের সঙ্গে ভিক্টোরিয়ায় ঘুরতে যান ওই যুবক। দুপুর সাড়ে ৩টে নাগাদ, মোহরকুঞ্জের সামনে একা ঘুরছিল যুবক। সেই সময় এক যুবক তাঁকে ধাক্কা মারার অছিলায় নিজের মোবাইল মাটিতে ফেলে দেয়। অভিযোগ, এরপর গলায় ব্লেড ঠেকিয়ে মোবাইল সারানোর টাকা দাবি করে। টাকা দিতে রাজি না হওয়ায় গাড়িতে ভিন রাজ্যের ওই যুবককে তুলে নিয়ে যায়। একবালপুরে তাঁকে আটকে রেখে পরিবারকে ফোন করে টাকা দাবি করে বলে জানা যায়।

পরিবারের দাবি, অনলাইনে টাকা দেওয়ার পর যুবককে ছেড়ে দেয় দুষ্কৃতীরা। এরপর হেস্টিংস থানায় অভিযোগ জানায় ধানবাদের ওই যুবকের পরিবার। তদন্তে নেমে গতকাল গভীর রাতে একবালপুর থেকে ২ জনকে গ্রেফতার করে হেস্টিংস থানার পুলিশ। ধৃতদের শনিবার কলকাতার ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়।

আদালতে সরকারি আইনজীবী জানান, অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করা হয়েছে এই মামলায়। শহর কলকাতার বুকে এই ধরনের ঘটনা তাও ভিন রাজ্যের এক যুবকের সঙ্গে, তাই এর আগে এই ধরনের কোনও কার্যকলাপের সঙ্গে এরা যুক্ত ছিল কিনা সেটা খতিয়ে দেখা দরকার আছে। এর পাশাপাশি, ঘটনায় আরও একজন যুক্ত আছে বলে মনে করা হচ্ছে। তাই তদন্তের জন্য ধৃতদের পুলিশি হেফাজতের আবেদন করেন সরকারি আইনজীবী। এরপর আদালত ধৃত ২ যুবককে  ২৮ সেপ্টেম্বর পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দেয়। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর