ইভিএম নিউজ ব্যুরো, ৮ অগাস্টঃ (Latest News) আতঙ্কের প্রহর গুনতে শুরু করেছেন ভুয়ো শিক্ষকরা। টাকা দিয়ে চাকরি পাওয়া ভুয়ো ৪ শিক্ষক গ্রেফতার হতেই নিজেদের ভবিষ্যত নিয়ে সিঁদুরে মেঘ দেখতে শুরু করেছেন রাজ্যজুড়ে অভিযুক্ত অন্যান্য ভুয়ো শিক্ষক ও তার পরিজনরা ।
প্রহর গুনতে শুরু করেছেন আদালত থেকে তাদেরও সমন আসার।

সোমবারই আলিপুরের নগর দায়রা আদালতের বিচারক অর্পণ চট্টোপাধ্যায় সিবিআইয়ের চার্জশিটে নাম থাকা চারজন ভুয়ো শিক্ষককে গ্রেফতারের নির্দেশ দেন। এই চারজন ভুয়ো শিক্ষকের নাম যথাক্রমে জহিরুদ্দিন শেখ, সাইদার হোসেন, সিমার হোসেন এবং সৌগত মন্ডল। এদের চারজনই মুর্শিদাবাদের বাসিন্দা।

এদিকে গ্রেফতারের খবর পাওয়ার পরই এই সমস্ত চাকরিপ্রার্থীদের বাড়ির সামনে বহু দূর-দূরান্ত থেকে লোকসমাগম হতে শুরু করেছে। বাড়ির সামনে ভিড় করেছেন বহু কৌতুহলী মানুষ। প্রত্যেকেই এই ভুয়ো শিক্ষকদের পরিবারের লোকজনকে একবারের জন্য হলেও দেখতে চাইছেন।

ফলে ভুয়ো শিক্ষকদের পরিবার-পরিজন আতঙ্কে তাদের দরজা-জানালা বন্ধ করে রাখতে বাধ্য হচ্ছেন ।

সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা এই ভুয়ো শিক্ষকদের পরিবারের লোকজনকে প্রশ্ন জিজ্ঞাসা করতেই কেউ কেউ তো রাগে ফুঁসে উঠছেন। ঘরের ভিতর থেকে মাঝে মাঝেই আওয়াজ ভেসে আসছে, টাকা দিয়ে তো চাকরি অনেকে পেয়েছে, তাদের সকলকে গ্রেফতার করা হচ্ছে না কেন? “ (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর