ইভিএম নিউজ ব্যুরো, ২৬ জুলাইঃ (Latest News) এবার মমতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন শুভেন্দু অধিকারী। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ এনে বিরোধী দলনেতা বলেন, মমতার প্রতি আনুগত্য প্রদর্শনকারী আমলাদের অবসরের পরেও মেয়াদ বৃদ্ধি করে পুনরায় চাকরি বহাল রাখা হচ্ছে। এমনকি তাদেরকে নতুন কোন পদেও নিয়োজিত করা হচ্ছে। অথচ যে মেধাবী যোগ্য চাকরিপ্রার্থীরা, যারা নিজের পরিবার, সন্তান ছেড়ে রাস্তায় রাস্তায় বসে আছেন, দিনের পর দিন আন্দোলন করছেন, তাদের সঙ্গে মুখ্যমন্ত্রী প্রতারণা করছেন।

উদাহরণস্বরূপ শুভেন্দু দিল্লিতে কর্মরত রাজ্যের রেসিডেন্ট আইএএস কমিশনার আর ডি মিনার কথা বলেন। শুভেন্দু কথায় , মমতার পদলেহন করার পুরস্কার হিসেবে মুখ্যমন্ত্রী এই আইএএস অফিসারের চাকরির মেয়াদ ১২ বার বৃদ্ধি করেছেন।

শুভেন্দুর আরো সংযোজন, ২০২১ সালের বিধানসভা নির্বাচনের প্রচারে মুখ্যমন্ত্রী যে ডবল ডবল চাকরির প্রতিশ্রুতি দিয়েছিলেন তা তিনি অবশ্যই পালন করছেন, কিন্তু তা কেবল তাঁর আনুগত্য প্রদর্শনকারীদের ক্ষেত্রেই প্রযোজ্য।

শুভেন্দুর কথায়, মাননীয়ার আজ্ঞাবাহক বড় অফিসার হলেই ডবল ডবল চাকরি নিশ্চিত। এটাই এখন অঘোষিত সরকারি পদ্ধতি এবং রীতিতে পরিণত হয়েছে। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর