ইভিএম নিউজ ব্যুরো, ১০ জুলাইঃ (Latest News)  কয়লা চোর, বালি চোর। কুন্তল ঘোষের চিঠি মামলায় সুপ্রিম কোর্ট থেকে কোন রক্ষাকবচ না মেলার পর অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ঠিক এই সুরেই খোঁচা মারলেন রাজ্যের বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী।

শিক্ষা নিয়োগ দুর্নীতি মামলায় ইডি-সিডিআইয়ের তলক এড়ানোর চেষ্টায় কোনো ত্রুটি রাখেননি বাংলার যুবরাজ অভিষেক বন্দ্যোপাধ্যায়। কিন্তু কথায় আছে না, ধর্মের কল বাতাসে নড়ে। সত্যকে কি আর বেশি দিন চাপা রাখা যায়। অন্যায় করলে সাময়িকভাবে হয়তো রক্ষাকবচ পাওয়া যায়। কিন্তু সত্যকে একদিন সামনে আসতেই হয়। এটাই বিধির বিধান। এমনই কটাক্ষ করছে বিরোধী দলগুলি।

সোমবার সুপ্রিম কোর্ট সরাসরি জানিয়ে দিল, নিয়োগ দুর্নীতি মামলায় ইডি চাইলেই জিজ্ঞাসাবাদ করতে পারে বাংলার ভাইপোকে। হেফাজতে থাকাকালীন অভিষেক বন্দ্যোপাধ্যায় এর নাম নেওয়ার জন্য চাপ দিচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা, এমনই অভিযোগ করেছিলেন, তৃণমূলের নব জোয়ারে ভেসে আসা যুব নেতা কুন্তল ঘোষ। ব্যাস, এতেই তৃণমূলের হাঁটে হাড়িভাঙ্গা অবস্থা। দুয়ারে সেই অভিজিৎ গঙ্গোপাধ্যায়। অভিষেক বন্দ্যোপাধ্যায় কে সিবিআই জেরা করতে পারবে। আর তারপরই বাংলার ভাইপোর তৎপরতা শুরু। হাইকোর্টের ডিভিশন বেঞ্চ, সুপ্রিমকোর্ট, কোন জায়গায় বাদ রাখলেন না। তলব এড়াতে হবে তো নাকি। কিন্তু আইন তো অন্ধ। সে তো চোখে দেখেনা। স্বভাবতই যুবরাজকে রক্ষাকবচ দিলোনা দেশের শীর্ষ আদালত।(EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর