সংকল্প দে, ১৩ জুনঃ(Latest News) পঞ্চায়েত ভোটের প্রাক্কালে তৃণমূলের ভাঙন অব্যাহত। বড়সড় ভাঙ্গন মানিকচকে। তৃণমূল কংগ্রেস ছেড়ে জাতীয় কংগ্রেসে যোগদেন তৃণমূলের প্রথম সারির নেতা তথা তৃণমূল বিধায়ক সাবিত্রী মিত্র ঘনিষ্ঠ মোয়াজ্জেম হোসেন।যোগদান করেন।

বর্তমান মালদা জেলা পরিষদের সদস্যা সাবিনা ইয়াসমিন, মানিকচক পঞ্চায়েত সমিতির তৃণমূলের কর্মাধ্যক্ষ আশারুজ্জামান। তৃণমূল পরিচালিত গোপালপুর গ্রামপঞ্চায়েতের প্রাক্তন প্রধান সীমা বিবি,চৌকি মির্জাদপুর পঞ্চায়েতের প্রাক্তন প্রধান মোস্তাক আলম, যুব তৃণমূল কংগ্রেসের মালদা জেলার সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকী সহ প্রায় ৪০০ জন তৃণমূল ছেড়ে কংগ্রেসের যোগদান করেন।

এই যোগদান সম্পর্কে মোয়াজ্জেম হোসেনের দাবি, আমাকে দল তাড়িয়ে দেয়নি বা লিখিতভাবে সাসপেন্ডও করেনি। তবে আমি ষড়যন্ত্রের শিকার। আমি কোন দল বিরোধী কাজ করিনি।তৃণমূলের রাজ্য কমিটির ঘোষণা মতে মানিকচক ব্লক তৃণমূল কমিটির সভাপতি হন দেবব্রত ঘোষ।আমি সভাপতি দেবব্রত ঘোষের সঙ্গে দলের কাজ পরিচালনা করতে শুরু করি। এতেই আমার দলের নেতাদের গোসা হয়। পরবর্তীতে ব্লক সভাপতির পরিবর্তন হয়। আমি সেই সভাপতির সঙ্গেও কাজ করতে চেয়েছিলাম।কিন্তু আমাকে ইচ্ছাকৃতভাবে বসিয়ে রাখা হল। পরবর্তীতে তৃণমূলের ব্লক কমিটিতে নয় এমনকি অঞ্চল কমিটিতেও আমাকে রাখা হলো না। আমার স্ত্রী জেলা পরিষদের বর্তমান সদস্যা হওয়া সত্বেও তাকে কোন পার্টির মিটিং মিছিলে ডাকা হয়নি।কোনরকম কারণ ছাড়াই ষড়যন্ত্র করে আমাদের একপ্রকার পার্টি থেকে বহিষ্কার করা হয়েছিল। তাই শেষমেষ তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগদানের সিদ্ধান্ত নিয়েছি এবং দলের নেতৃত্ব আর চাইলে কংগ্রেসের টিকিটে জেলা পরিষদের আসনে প্রতিদ্বন্দ্বিত করতে চাই।

তবে এই যোগদানকে গুরুত্ব দিতে নারাজ তৃণমূল নেতৃত্বরা। মানিকচক ব্লক তৃণমূল সভাপতি মহাফিজুর রহমান বলেন, যারা আজ তৃণমূল ছেড়ে কংগ্রেসের যোগ দিয়েছেন আসলে তারা লোভী মানুষ। তাদের পদের লোভ প্রচন্ড। তারা বুঝতে পেরেছেন তৃণমূল কংগ্রেসের টিকিট পাওয়া যাবে না। তাই টিকিট পাওয়ার লোভে তারা কংগ্রেসের যোগ দিয়েছেন। তবে এতে দলের কোন ক্ষতি হবে না।

এই বিষয়ে মানিকচকের প্রাক্তন বিধায়ক মোত্তাকিন আলম কটাক্ষ করে বলেন, তৃণমূল দলটা ভালো মানুষের নয়। তাই যারা ভালো মানুষ তারা তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগদান করছেন। তিনি আরো কটাক্ষ করে বলেন, আসলে তৃণমূল কংগ্রেসে ক্যান্সার হয়েছে। তাই সকলে তৃণমূল দল ছেড়ে পালাচ্ছে।(EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর