সংকল্প দে, ১৩ জুনঃ (Latest News) এই তীব্র গরমে যেখানে তাপমাত্রা ৪০ ডিগ্রি ছুঁইছুঁই সেই অবস্থাতে দাড়িয়ে জলের অভাবে হাঁসফাঁস করছে গ্রাম বাসী। তাদের অভিযোগ পঞ্চায়েতের দেওয়া কলে জল পরেনা। আর তাই ভোট চাইতে গেলে কলের টাকা ফেরত দেওয়ার দাবীতে পোস্টার লাগিয়েছে কোদালিয়ার গ্রাম বাসীরা।

পঞ্চায়েত ভোটের দিন ঘোষণার পর মনোনয়ন পর্ব চলছে। আর উত্তাপ বাড়ছে নির্বাচন নিয়ে। গ্রামের সরকার তৈরী করতে জোর লড়াই শাসক বিরোধীদের। এরই মধ্যে উঠে আসছে নানা অভিযোগ। যেমন কোদালিয়া ২ নং ব্লক পঞ্চায়েতের নলডাঙা  কৃষ্ণপুর এলাকার বিভিন্ন জায়গায় দেখা গেল পোস্টার। তৃণমূল প্রার্থীরা যদি ভোট চাইতে যায় তাদের কলের টাকা ফেরত দিতে হবে এই মর্মে পোস্টার মারা হয়েছে। নাগরিক বৃন্দের নামে পড়েছে পোস্টার।

বিজেপির অভিযোগ, পঞ্চায়েত থেকে জলের লাইন দেওয়ার জন্য টাকা নেওয়া হয়েছিল। যদিও সেই কল থেকে জল পরে না। এই প্রচন্ড গরমে জল না পেলে কষ্ট হবে। তাই নাগরিক সমাজের এই পোস্টার। তৃণমূলের দাবী বাড়ি বাড়ি জল দেওয়া হয় জল স্বপ্ন প্রকল্পের মাধ্যমে। সেখানে কোনো টাকা নেওয়া হয়নি। ভোটে জিততে পারবে না তাই বিজেপি এসব করাচ্ছে। বাসিন্দারা জানান খুব কম সময় জল দেওয়া হয়। কিন্তু জল পরে না কল থেকে। পানীয় জলের জন্য তাদের খুবই সমস্যা হয়। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর