ইভিএম নিউজ ব্যুরো, ২ মেঃ (Latest News) কালিয়াগঞ্জ এর নির্যাতিতা নাবালিকার পরিবারের পাশে দাড়াতে পৌঁছলেন প্রদেশ কংগ্রেস নেতা অধীর চৌধুরী

গত ২১শে এপ্রিল কালীয়াগঞ্চ এর সাহেব ঘাটায় এক নাবালিকাকে ধর্ষণ করে বিষ খাইয়ে খুনের অভিযোগে  এবং পুলিশ নাবালিকার মৃতদেহকে  টেনে হিঁচড়ে নিয়ে যাওয়া ঘটনাকে কেন্দ্র করে  গটা উত্তরবঙ্গ উপ্তও হয়ে উঠেছিল বিচারের আশায়।

হাইকোর্টে মামলাটি পৌছলে পরিবারের পক্ষথেকে দাবি জানিয়েছিল সিবিআই তদন্তের, হাইকোর্ট তা খারিজ করে রাজ্য সিআইডি সংস্থায় তদন্তের ভাড় দেয়। তবে পরিবার সিবিআই তদন্তই চায় বলে জানিয়েছে।

এই ঘটনার কয়েক দিন পর আজ সাহেব ঘাটার গঙ্গুয়া  এলাকায় সেই নির্যাতিতা বাড়িতে আসেন প্রদেশ কংগ্রেস নেতা অধীর  চৌধুরী। সঙ্গে ছিলেন কংগ্রেস নেতা  কৌস্তব বাগচী।

এদিন সেই বাড়িতে পৌঁছে পরিবারের মানুষ দের সাথে কথা বলার পর সাংবাদিকদের অধীর চৌধুরী বলেন ,এই নির্যাতিতার পরিবার যদি মনে করেন এই ঘটনা তদন্ত সিবিআই  করতে তাহলে তারা সর্বত ভাবে সহযোগিতা করবেন।

তিনি বলেন এই ঘটনা বাংলার কাছে লজ্জা। অন্যদিকে  এদিন অধীর চৌধুরী পুলিশের গুলিতে  নিহত বীজেপী পঞ্চায়েত সমিতির সদস্য মৃত্যুঞ্জয় বর্মণের বাড়িতে যান তার পরিবার কে সমবেদনা জানতে । (EVM News)

 

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর