photo

ব্যুরো নিউজ,১০ সেপ্টেম্বর:আগামী ৭২ ঘণ্টা ট্রাক ধর্মঘটের ডাক  দিল ‘ফেডারেশন অফ ওয়েস্ট বেঙ্গল ট্রাক কর্পোরেট এসোসিয়েশন’। একেবারে পুজোর মুখে মুখেই সারা রাজ্যজুড়ে ৭২ ঘণ্টা ট্রাক ধর্মঘটের  ডাকে কলকাতায় আবশ্যিক পণ্যের পাইকারি বাজারে জিনিসপত্র যোগানের ক্ষেত্রে ভয়ংকর প্রভাব পড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। খাদ্যশস্য থেকে শুরু করে ফল ,শাকসবজি , গৃহ নির্মাণ সামগ্রী সহ সমস্ত ধরনের জিনিসের যোগানে টান পড়তে পারে বলেও আশঙ্কা ।

হিটের খরা কাটাতেই কি অক্ষয়-প্রিয়দর্শন জুটি বাঁধতে চলেছেন?

ন্যায্য ভাড়া পাচ্ছেন না ট্রাক মালিকেরা

অতিরিক্ত পণ্য বহন বন্ধ করতে হবে এবং তার সাথে সাত দফা দাবিতে বুধবার থেকে শুক্রবার  72 ঘন্টা অর্থাৎ  টানা তিন দিন ধরে ট্রাক ধর্মঘটের ডাক দিল  ট্রাক অ্যাসোসিয়েশন। ওই সংগঠন জানিয়েছে দীর্ঘদিন ধরে তারা অতিরিক্ত পণ্য বহন বন্ধের দাবি জানিয়েছিলেন কিন্তু ট্রাক চালক এবং প্রশাসনের একাংশের সাহায্যে অসাধু চক্র কাজ চালাচ্ছে। যার জন্য অতিরিক্ত পণ্য বহন বন্ধ করা সম্ভব হচ্ছে না এবং সেই কারণে ট্রাক মালিকেরা তাদের ন্যায্য ভাড়া পাচ্ছেন না বলে অভিযোগ।

আরজি কর কাণ্ডঃবিশেষ তথ্য হাতে পাওয়ার ফলেই কি তরুণী চিকিৎসকের মৃত্যু

তার সাথে সাথে রাস্তায় পুলিশ এবং সিভিক ভলেন্টিয়ারদের হাতে বিভিন্ন রকম ভাবে হেনস্তার মুখে পড়তে হচ্ছে তাদের। বালি খাদান থেকে বালি পরিবহনের সময় ভূমি রাজস্ব দপ্তরের আধিকারিকদের কারণে হয়রানের মুখে পড়ছেন বলে অভিযোগ সংগঠনের সাধারণ সম্পাদক সজল ঘোষের। ৭২ ঘন্টা ট্রাক ধর্মঘটের কারণে পণ্যের যোগানে টান পড়বে বলে আশঙ্কা করা হচ্ছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর