rashifal today

ব্যুরো নিউজ, ২৪ মে : আজ শুক্রবার এই ৪ রাশি পৌঁছবে সাফল্যের শিখরে, ঘুরে যাবে ভাগ্যের চাকা!

কেমন কাটবে আপনার আজকের দিনটি?

বাজার কাঁপাতে আসছে ব্লুটুথ ইন্সট্রুমেন্ট ক্লাস্টার সহ নতুন Bajaj Pulsar 220F মোটর বাইক, দামও আপনার সাধ্যের মধ্যে
মিথুন : মিথুন রাশির জাতকরা দৃঢ় সংকল্প ও অকুতোভয় স্বভাবের কারণে যে কোনও পরিস্থিতিকে নিয়ন্ত্রণে রাখতে পারবেন। অভিভাবকরা সন্তানের বিশেষ যত্ন নিন, তাঁরা অসুস্থ হতে পারে। তাঁদের স্বাস্থ্যের পিছনে প্রচুর অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রভাবশালী ও গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে পরিচিতি বাড়ানোর জন্য সামাজিক জীবনে সক্রিয় থাকুন। প্রেম জীবনের জন্য আজকের দিনটি প্রতিকূল। দাম্পত্য জীবনে সময় বের করে জীবনসঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। তবে স্বামী-স্ত্রীর মধ্যে অল্পবিস্তর কথা কাটাকাটি হতে পারে। জীবনসঙ্গীর চাহিদা আপনার অবসাদের কারণ হয়ে দাঁড়াবে।

কর্কট: কর্কট রাশির জাতকরা আজ মানসিক শান্তি লাভ করবেন। অতীতে অর্থ লগ্নি করে থাকলে, তার দ্বারা আজ লাভান্বিত হবেন। দাম্পত্য জীবনের জন্য আজকের দিনটি ভালো। প্রিয় মানুষের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। কেরিয়ারের জন্য সময় ভালো, অপ্রত্যাশিত কর্ম প্রতিষ্ঠান থেকে ডাক পেতে পারেন।

সিংহ: সিংহ রাশির জাতকদের আজকের দিনটি কোনও আশীর্বাদের চেয়ে কম নয়। সঞ্চিত অর্থ কাজে আসবে আজ। তবে এই অর্থ ব্যয় হয়ে যাওয়ায় কিছুটা কষ্ট পাবেন। বন্ধু ও পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে মেলামেশা বাড়বে, তাঁদের কাছ থেকে নতুন আইডিয়া পাবেন। অসহায়দের সাহায্য করবেন, এর ফলে সম্মান লাভ সম্ভব। দাম্পত্য জীবনকে সুখী করার চেষ্টা করবেন।

কন্যা : কন্যা রাশির জাতকরা আজ পরিবার ও বন্ধুবান্ধবদের সঙ্গে আনন্দপূর্ণ সময় কাটান। ঋণের প্রয়োজনে বহুদিন ধরে এর জন্য চেষ্টা করে থাকলে, তা এবার পেতে পারেন। বন্ধুরা সমস্যায় পড়বে। পাশাপাশি অবসাদ সম্ভব। প্রেম জীবনে হঠাৎই পরিবর্তন আসবে, যার ফলে মনঃক্ষুণ্ণ হবেন। নিজের কথা যথাযথ প্রকাশ করুন। কাজে একাগ্রতা ও উৎসাহ দেখান। ব্যস্ততার মাঝেও সন্তানের জন্য সময় বের করতে পারবেন। জীবনসঙ্গীর দাবি আপনাকে দুশ্চিন্তায় ফেলবে।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর