2-bjp-supporters-were-beaten-up-for-leaving-trinamool-and-joining-bjp

ব্যুরো নিউজ, ৯ মার্চ:  আগামী ১০ মার্চ ব্রিগেডে তৃণমূলের ‘জন গর্জন’ সভা। আর সেই সভার আগে গত ৬ মার্চ প্রস্তুতি সভা ছিল নন্দীগ্রামে। সভা শেষে তৃণমূল নেতারা ফেরার পথে মহেশপুর এলাকায় আক্রান্ত হয় তৃণমূলের অশোক দাস ও ভরত দাস। অভিযোগ, তাদের রাস্তায় ফেলে মারধোর করা হয়েছে। আর অভিযোগের তির বিজের দিকে।

দায় ঝেড়ে ফেলেনি বিজেপি

জল্পেশ মন্দিরে পুণ্যার্থীদের উপচে পড়া ভিড়

ঘটনায়, অশোক দাস ও ভরত দাস রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা। তাদের তড়িঘড়ি নন্দীগ্রামের সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আর পুরো ঘটনার  অভিযোগ তোলা হয় বিজেপির কৃষ্ণেন্দু ও গোপালের বিরুদ্ধে। আর এই অভিযোগ সামনে আসতেই দায় ঝেড়ে না ফেলে পদক্ষেপ নিয়েছে ভারতীয় জনতা পার্টি। স্থানীয় বিজেপি নেতৃত্ব আহত তৃণমূলের অশোক দাস ও ভরত দাসের প্রতি দুঃখ প্রকাশ করেন ও দলের ওই দুই অভিযুক্তদের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হয়।

Advertisement of Hill 2 Ocean

এই ধরনের ঘটনার নিন্দা করে কৃষ্ণেন্দু মন্ডল ও গোপাল প্রধানকে অনির্দিষ্টকালের জন্য বিজেপি থেকে সাসপেন্ড করা হয়। শুক্রবার পূর্ব মেদিনীপুর জেলার তমলুক সাংগঠনিক জেলা বিজেপির সাধারণ সম্পাদক মেঘনাথ পাল এমনটাই জানান। পাশাপাশি তিনি অশান্তির পরিবেশ নয়, শান্তির বাতাবরণে ভোট করার  কথা বলেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর