২৪-এর

ব্যুরো নিউজ, ২৯ ডিসেম্বর: ২৪-এর ময়দানে BJP প্রার্থী মাধুরী?

লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী হবেন মাধুরী দীক্ষিত। অমিত শাহর মুম্বই সফরের পর থেকেই এই জল্পনা ছড়িয়েছে।

আবর্জনায় ফললো সোনা! কতো কোটি আয়? জানলে চমকে যাবেন

গত মাস থেকেই গুঞ্জন শোনা যাচ্ছে যে, রাজনীতিতে আসছেন বলি ‘কুইন’। আর তাঁকেই লোকসভা নির্বাচনে মুম্বইয়ের পশ্চিম শহরতলির কোনও জায়গা থেকে তাঁকে টিকিট দিতে পারে বিজেপি। তবে কি এবার ফিল্মের সেট ছেড়ে রাজনীতির মঞ্চে মাধুরী দীক্ষিত?

ইতিমধ্যেই মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রী অজিত পওয়ার এবং বিজেপি নেতা আশিস শেলারদের সঙ্গে যোগাযোগ করেন অভিনেত্রী। তবে বিজেপির পক্ষ থেকে এই বিষয়ে কিছু না জানানো হলেও, রাজনীতিতে যোগ দেওয়ার পরিকল্পনা নিয়ে মুখ খুললেন, খোদ মাধুরী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টি স্পষ্ট করেছেন মাধুরী দীক্ষিত। রাজনীতিতে আসার বিষয়ে যে গুঞ্জনগুলি শোনা যাচ্ছিল, তা সরাসরি নাকচ করে দিয়েছেন অভিনেত্রী। তিনি বলেছেন, “ একেবারেই নয়। রাজনীতিতে আমার কোনও আগ্রহ নেই। যতবারই নির্বাচন হয়, আমাকে নিয়ে এই সব গুজব ছড়ানো হয়। কিন্তু, আমি রাজনীতিতে আসতে আগ্রহী নই।” ভোটে না লড়ুন, বিজেপির হয়ে কি প্রচারে দেখা যেতে পারে বলি অভিনেত্রীকে? এই প্রশ্নের উত্তরে স্ত্রীয়ের হয়ে জবাব দিয়েছেন তাঁর স্বামী ডক্টর নেনে। তিনি বলেছেন, “আমরা নিরপেক্ষ, সব দলকেই সমর্থন করি। তবে কেউ যদি ভাল কাজ করেন, তবে তাঁকে সমর্থন করাই উচিত।” ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর