ব্যুরো নিউজ, ১৬ নভেম্বর: ‘হাত-পা নাড়তে পারছি না, বাঁচতে দিন’ কাতর আর্তনাদ বালুর

রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার হওয়ার পর থেকে অসুস্থতার কথা বারবার বলেছেন জ্যোতিপ্রিয় মল্লিক। জেলে যাওয়ার সময়েও একই কথা বলেছেন তিনি। এমনকি তিনি এও জানান যে, তাঁর শরীরের বাঁদিকটা ক্রমশ প্যারালিসিস হয়ে যাচ্ছে। পক্ষাঘাতের পর মৃত্যু ভয়ও তাঁকে ঘিরে ধরে। ১২ নভেম্বর সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে হাসপাতালে যাওয়ার সময় এই আশঙ্কা প্রকাশ করেন তিনি। তিনি মৃদু স্বরে বলেন, “আমি মরে যাব। আর বাঁচব না।”
নিয়োগ দুর্নীতি মামলায় দ্রুত বেঞ্চ গঠনের আশ্বাস প্রধান বিচারপতির


এরপর ফের তাঁর বাঁচতে চাওয়ার আর্তনাদ। এবার কোর্টেই কাতর আর্তনাদ জ্যোতিপ্রিয়র। ‘হাত-পা নাড়তে পারছি না, বাঁচতে দিন’। কোর্টে এমনই কাতর আর্জি বালুর। 

বর্তমানে জেলে রয়েছেন জ্যোতিপ্রিয় মল্লিক। জেল কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে, মন্ত্রীর শারীরিক অবস্থা ভাল নেই, ফলে জেল থেকে বেরিয়ে আদালতে হাজিরা দিতে পারবেন না তিনি।

জেলে যাওয়ার পর থেকেই মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের আবদারের শেষ নেই! কখনও বালিশ চাইছেন, তো কখনও আবার চাদর। এমনকী জেলের মধ্যে মোবাইলও চেয়েছেন জ্যোতিপ্রিয় মল্লিক। আর এবার আদালতে কাতর আর্জি বনমন্ত্রীর। তিনি হাত-পা নাড়াতে পারছেন না, 'আমাকে বাঁচতে দিন' বলেও দাবি করেন জ্যোতিপ্রিয়। এদিন ফের খাট ও টেবিল দেওয়ার আর্জি জানান বালুর আইনজীবী। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর