ইভিএম নিউজ ব্যুরো, ২৫ মেঃ ( Latest News) হাওড়ায় ব্যবসায়ীকে হুমকির ঘটনায় নাম জড়াল ক্রিকেটার মনোজ তিওয়ারির। হাওড়ার কাসুন্দিয়া এলাকার বাসিন্দা পেশায় ব্যবসাদার মানস রায় ও তাঁর স্ত্রী মৌমিতা রায়। অভিযোগ, শিবপুর বিধানসভা এলাকায় মানসবাবুদের একটি মেটাল ফ্যাব্রিকেশনের কারখানা রয়েছে। বহু বছরের পৈতৃক ব্যবসা। তবে এই সম্পত্তিটি নিয়ে শরিকী বিবাদ রয়েছে।

মানসের অভিযোগ, গত ৩ রা মে তাকে বাংলার বিধায়ক তথা ক্রীড়া-প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারির অফিসে ডেকে পাঠায় রবিন  রায় নামে স্থানীয় তৃণমূল নেতার অনুগামীরা। রবিন এলাকায় মনোজের ঘনিষ্ঠ বলে পরিচিত। মানস অফিসে গেলে পর সেখানে পীযূষ মিশ্র,  বিপ্লব দে নামের দু’জন ব্যক্তি এবং বেশ কয়েকজন তৃণমূল কর্মী দাশনগর থানার এক পুলিশ আফিসারের সামনেই তাকে হুমকি দেয়।

মানসের আরও অভিযোগ, কারখানাটি তাদের নির্ধারিত মূল্যে বিক্রি করার জন্য চাপ দেন পীযূষ মিশ্র এবং বিপ্লব দে। এই মর্মে  রাজ্যের মুখ্যসচিব ও মুখ্যমন্ত্রীকে ইমেলও করেন মানস। এর পরই হাওড়ার ডেপুটি পুলিশ কমিশনার এই ঘটনার তদন্ত শুরু করে।

এ বিষয়ে মনোজের প্রতিক্রিয়া, “এটি একটি পারিবারিক বিবাদ। অনেক জন শরিক রয়েছেন ওই জমির। কাউকে কোনও হুমকি দেওয়া হয়নি। বিষয়টি ভাল ভাবে মিটিয়ে নিতে বলা হয়েছিল”। (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর