মহম্মদ

ব্যুরো নিউজ, ১৬ নভেম্বর: স্বামী ‘মহম্মদ শামিকে নিয়ে বিন্দুমাত্র উৎসাহ নেই’| এমন কেন বললেন শামি পত্নী? 

সেরা ফর্মে রয়েছেন মহম্মদ শামি। বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতে নেমে তুলে নিয়েছেন ৭টি উইকেট। তবে কোহলি, শ্রেয়স ঝোড়ো ইনিংস খেললেও, কোহলি, শ্রেয়স জোড়া শতরানকে পেছনে ফেলে ম্যাচের নায়ক সেই শামি। 
দুর্ধর্ষ জয়ের মধ্যে দিয়ে ভারতের বিশ্বকাপ ফাইনালে যাত্রা
এদিন ম্যাচ শেষে হিন্দি ধারাভাষ্যকারকে বলতে শোনা গিয়েছে “আজ কি শাম, শামি কে নাম”। অন্য ধারাভাষ্যকারের মুখে শোনা গিয়েছে “ ইয়ে সেমিফাইনাল নেহি, শামি ফাইনাল থা।” সামাজিক মাধ্যমে বিরাট-শ্রেয়সের পাশাপাশি চর্চায় মহম্মদ শামি। তবে শামির এহেন কীর্তি তাঁকে বিন্দুমাত্র আনন্দ দেয়নি। খেলা শেষে জানিয়েছেন শামির স্ত্রী হাসিন জাহান। স্বামী মহম্মদ  শামিকে নিয়ে বিন্দুমাত্র উৎসাহ নেই স্ত্রী জাহানের মধ্যে।

এদিকে বিরাট সেঞ্চুরি করায় তাঁকে ফ্লাইং কিস করতে দেখা যায় বিরাটের অভিনেত্রী স্ত্রী অনুষ্কা শর্মাকে। ভারত অধিনায়কের জন্য গ্যালারিতে রোজ গলা ফাটাতে হাজির হচ্ছেন তাঁর স্ত্রী ঋতিকা সাজদেহ। তবে শামির 'স্ত্রী ভাগ্য' বাকিদের মত এতটা সুপ্রসন্ন নয়। তাঁদের সরকারি সম্পর্ক এখনও ঝুলে রয়েছে আদালতে। 

জাতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে মহম্মদ শামির স্ত্রী হাসিন জানিয়েছেন, “ঘুরতে যাওয়ার জন্য আমি ব্যাগ গোছাতে ব্যস্ত। শামি কিরকম খেলল তাতে আমার বিন্দুমাত্র উৎসাহ নেই। ও কাকে আউট করেছে তাও আমি জানিনা।

জাতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে হাসিন জানিয়েছেন, “ঘুরতে যাওয়ার জন্য আমি ব্যাগ গোছাতে ব্যস্ত। শামি কিরকম খেলল তাতে আমার বিন্দুমাত্র উৎসাহ নেই। ও কাকে আউট করেছে তাও আমি জানিনা।”

এমনকি বিশ্বকাপে প্রতি ম্যাচে উইকেট নেওয়া প্রসঙ্গে এর আগে বিস্ফোরক মন্তব্য করেছিলেন তিনি। দাবি করেছিলেন, শামি যত ভালো খেলবে আর্থিকভাবে তিনি লাভবান হবেন। তাঁদের মেয়ের ভবিষ্যত সুরক্ষিত হবে। পাশাপাশি ক্রিকেট যে তাঁর পছন্দের খেলা নয় তাও স্পষ্ট করে দিয়েছিলেন। এমনকি সামাজিক মাধ্যমে এক অভিনেত্রীর সঙ্গে শামিকে নিয়ে ঝামেলায় জড়িয়েছিলেন হাসিন। সংবাদ মাধ্যমের সাহায্য নিয়ে লেখা। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর