বিনামূল্যে

ব্যুরো নিউজ, ২১ নভেম্বর: সিউড়ীতে বিনামূল্যে চোখের ছানি অপারেশন শিবির

 

১৯৭৭ খ্রীস্টাব্দের পরে জেলার দুঃস্থ ও অসহায় মানুষদের কল্যাণ ও সেবার জন্য সিউড়ীতে শুরু হয়েছিল বীরভূম সেবা ট্রাস্ট। এই বীরভূম সেবা ট্রাস্টের উদ্যোগে ও পুরুলিয়া জেলার রামচন্দ্রপুরে স্থিত নেতাজী আই হসপিটালের সহযোগিতায় ১৯ নভেম্বর সিউড়ীর অরবিন্দ পল্লী সরস্বতী শিশু মন্দিরে আয়োজিত হলো বিনামূল্যে চক্ষু ছানি অপারেশন পরীক্ষা শিবির।

গোষ্ঠ যাত্রায় হাজারো ভিড়| সতর্ক প্রশাসন

বিভিন্ন এলাকার দুই শতাধিক মানুষ এই শিবিরে অংশ নেয়। তাদের মধ্যে আগামীকাল শতাধিক জনের চোখের ছানি অপারেশন করানো হবে রামচন্দ্রপুর হাসপাতালে। সেজন্য সিদ্ধান্ত নেওয়া হয় যে, দুপুরেই রোগীদের বাসে করে বিনামূল্যে নিয়ে গিয়ে অপারেশন করানো হবে রামচন্দ্রপুর হাসপাতালে ও  পুনরায় তাদের সিউড়ীতে ফিরিয়ে আনা হবে।

আয়োজিত এই শিবিরে উপস্থিত ছিলেন ট্রাস্টের সম্পাদক বুদ্ধদেব মাহারা, কোষাধ্যক্ষ দেবাশিিস ভট্টাচার্য, প্রতিষ্ঠাতা সদস্য বিশ্বনাথ দে, শিশু মন্দিরের সভাপতি লক্ষ্মণ বিষ্ণু ও প্রধান আচার্য নির্মল ঠাকুর সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

 

ট্রাস্টের সভাপতি দেবব্রত মাহান্ত জানালেন,  তাদের উদ্যোগে সারাবছর ধরে কম্বল বিতরণ, হোমিওপ্যাথি চিকিৎসা পরিষেবা, রক্তের গ্রুপ নির্ণয় ও রক্ত দান শিবিরের আয়োজন করা হয়। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর