ইভিএম নিউজ ব্যুরো, ২২ জুলাইঃ (EVM News) হঠাৎই উধাও তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা সারদা চিটফান্ড কেলেঙ্কারিতে ৩৪ মাস জেল খাটা অভিযুক্ত আসামী কুনাল ঘোষ। অভিষেক ব্রিগেডের অন্যতম সেনা অনুপস্থিত থাকায় হঠাৎই রহস্য তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। কিন্তু কিন্তু তিনি কোথায়ই বা গেলেন? তাও আবার একুশে জুলাই এর ঠিক আগের দিন। আর কুনালের অনুপস্থিতিতে হঠাৎই আলোকময় শহীদ মঞ্চে নেমে এলো আঁধার।

গত বৃহস্পতিবারই বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সারদা সহ অন্যান্য অর্থলগ্নী সংস্থাগুলির কেলেঙ্কারির মাথা মমতা বন্দ্যোপাধ্যায় বলে দাবি করে সিবিআই-এর ডিরেক্টরকে অভিযোগ জানাবেন বলে টুইট করেছিলেন। আর্থিক কেলেঙ্কারির তদন্তে সিবিআই এর স্লথ গতি নিয়ে সমালোচনা করে শুভেন্দুকে বলতে শোনা গিয়েছিল, ” সারদার সব থেকে বড় সুবিধাভোগী মমতা “.. একথা তো বলেছিল কুনাল ঘোষই । এমনকি সারদা কেলেঙ্কারির সমস্ত তথ্য সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার কথাও ঘোষণা করেছিলেন বিরোধী দলনেতা।

এরপর আবার সিবিআইয়ের অ্যান্টি করাপশন ব্রাঞ্চ থেকে এস ভেনুগোপালকে সরিয়ে আগমন ঘটানো হয়েছে দাবাং পুলিশ অফিসার রাজেশ প্রধানকে। আর তারপর হঠাৎই কুনালের সোশ্যাল মিডিয়ায় পোস্ট,” ভার্টিগোর প্রবল কামড়। মাথাঘোরা, বমি। দাঁড়ানোর সমস্যা। কুড়ি দিনে দুবার। ওষুধ কাজ করছে না, ইনজেকশন নিয়ে ঘুমোতে হল। এখন হাসপাতালে ভর্তি। পরীক্ষা চলছে। চার পাঁচদিন যোগাযোগের বাইরে থাকতে হবে। আফশোস। কিন্তু শরীর সাড়া দিচ্ছে না”।

কিন্তু তৃণমূলের এহেন রাজ্য সাধারণ সম্পাদক, যিনি জেল থেকে ছাড়া পাওয়ার পর থেকে সংবাদ মাধ্যমের আলোকে উজ্জ্বল থাকতে ভালোবাসেন, তার হঠাৎ গায়েব হয়ে যাওয়া, রহস্যের সৃষ্টি করেছে রাজনৈতিক মহলে। তাও আবার একুশে জুলাই এর মেগা ইভেন্টের আগের দিন । প্রশ্ন উঠছে, রাজেশ প্রধানের আগমনেই কি শরীর সাড়া দেওয়া বন্ধ হয়ে গেল মাসে ১৬ লক্ষ টাকা বেতনধারি সাংবাদিকের? (EVM News)

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর