সাময়িক

ব্যুরো নিউজ, ৩১ অক্টোবর: ‘সাময়িক ঝটকা খেয়েছেন’ বালুকে কটাক্ষ দিলীপের

জ্যোতিপ্রিয় মল্লিকের অসুস্থতা নিয়ে বিস্ফোরক বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। ‘সাময়িক ঝটকা খেয়েছেন’ বালু এমনটাই মন্তব্য দিলীপ ঘোষের।

মন্ত্রীকে নিজেদের হেফাজতে নিলেন ইডি

মঙ্গলবার সকালে নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে গিয়ে তিনি বলেন, “কোনও পারমানেন্ট অসুখে উনি অসুস্থ নন, সিরিয়াসও নন। সাময়িক একটা ঝটকা খেয়েছেন। চাপে শরীর খারাপ হতেই পারে। এতক্ষণ ধরে জিজ্ঞাসাবাদ করেছে। বিপি, সুগার বাড়তেই পারে।”

তিনি আরও বলেন, জ্যোতিপ্রিয় মল্লিক এমন কোনও রোগে ভুগছেন না, যার জন্য তাঁকে জেরা করা থেকে বিরত থাকতে হবে ইডিকে। সাময়িক ধাক্কায় রক্তচাপ, সুগার ওঠানামা করতেই পারে।

“তাড়াতাড়ি তাঁর কাছ থেকে তথ্য নেওয়া উচিৎ। বহু কিছু বেরোতে পারে ওখান থেকে। অনেক ভিতরের লোক উনি, অনেক পুরনো লোক। অনেক ব্যাপারে যুক্ত। সেই জন্য অনেক কিছু তথ্য আসবে। তাই যে উদ্দেশে ইডি তাঁকে ধরেছে, সে প্রক্রিয়া চালু করা উচিৎ।”

শুক্রবার ইডির হাতে গ্রেফতার হন জ্যোতিপ্রিয় মল্লিক। এরপর আদালতেই অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর থেকেই হাসপাতালে ভর্তি জ্যোতিপ্রিয় মল্লিক। গতকাল রাতেই হাসপাতাল থেকে ছাড়া পান রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এরপর থেকে আগামী ১০ দিন পর্যন্ত ইডি হেফাজতে সিজিও কমপ্লেক্সে থাকবেন মন্ত্রী। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর