সংসদ

ব্যুরো নিউজ, ১৭ ডিসেম্বর: সংসদ হামলা প্রসঙ্গে মুখ খুললেন প্রধানমন্ত্রী! কি বললেন মোদী?

গত বুধবার নিরাপত্তা লঙ্ঘন করে সংসদে ঢুকে পড়ে ২ অনুপ্রবেশকারি যুবক। ঘটনার চারদিন পর এই বিষয়ে মুখ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

অধিবেশন কক্ষে ফের উত্তেজনা

এই বিষয়ে এক আন্তর্জাতিক সংবাদ সংস্থাকে প্রধানমন্ত্রী জানিয়েছেন, ঘটনাটি অত্যন্ত ‘দুর্ভাগ্যজনক’ এবং ‘উদ্বেগজনক’। এই ঘটনা অত্যন্ত গুরুতর, তাই একে ছোট করে দেখা উচিত নয় বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রধানমন্ত্রী আরও জানিয়েছেন, লোকসভার অধ্যক্ষ ওম বিড়লা ঘটনাটিকে অত্যন্ত গুরুত্ব সহকারে দেখছেন। পাশাপাশি প্রয়োজনীয় পদক্ষেপ করছেন। এই ঘটনার বিষয়ে তর্ক করা বা প্রতিবাদ জানানোর বদলে, ঘটনার গভীরে যাওয়া প্রয়োজনীয় বলে মনে করছেন প্রধানমন্ত্রী।

সেই সংবাদ সংস্থার প্রতিবেদন অনুযায়ী প্রধানমন্ত্রী বলেছেন, “সংদরে ঘটনাকে মোটেও ছোট করা উচিত নয়। তাই, অধ্যক্ষ অত্যন্ত গুরুত্ব সহকারে প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছেন। তদন্তকারী সংস্থাগুলি পুঙ্খানুপুঙ্খ তদন্ত চালাচ্ছে। এর পিছনে কারা রয়েছে, তাদের পরিকল্পনাগুলি কী সেই সব খতিয়ে দেখা হচ্ছে এবং সমাধান খুঁজে বের করা গুরুত্বপূর্ণ। সমাধানের খোঁজও খোলা মনে করা উচিত। এই জাতীয় বিষয়ে বিতর্ক বা প্রতিবাদ থেকে প্রত্যেকেরই বিরত থাকা উচিত। এই ঘটনার পর লোকসভার অধ্যক্ষ তদন্তের নির্দেশ দিয়েছেন। আমরা সবাই নিশ্চিত যে এই ষড়যন্ত্র ফাঁস হবে।” ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর