Shahjahan's CBI custody extended

ব্যুরো নিউজ, ২৯ ফেব্রুয়ারি: দীর্ঘদিনের অপেক্ষার অবসানের পর আজ সকালে উঃ ২৪ উঃ ২৪ পরগনার মিনাখাঁ থেকে গ্রেফতার করা হয়েছে সন্দেশখালির পলাতক তৃণমূল নেতা শেখ শাহজাহানকে। গ্রেফতার করার পর তাকে বসিরহাট আদালতের লকআপে রাখা হয়েছিল। আজ সকালে তাকে আদালতে পেশ করেছে মিনাখাঁ থানার পুলিশ। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৪৭, ১৪৮, ১৪৯, ৩৪১, ১৮৬, ৩৫৩, ৩২৩, ৪২৭, ৩৭০, ৫০৬ ও ৩৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

মেসেজ মিললেও মেলেনি বকেয়া | ক্ষুব্ধ শ্রমিক

Sheikh Shahjahan

জানা গিয়েছে, আদালতে পুলিশ শাহজাহানকে ১৪ দিনের পুলিশি হেফাজতে চেয়েছিল। আদালত ১০ দিনের হেফাজতে পাঠিয়েছেন বসিরহাট মহকুমা আদালতের বিচারক।

শাহজাহানে নারাজ প্রধান বিচারপতি

এরপরেই কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন শাহজাহানের আইনজীবী সব্যসাচী বন্দ্যোপাধ্যায়। প্রধান বিচারপতি টিএস শিবজ্ঞানমের ডিভিশন বেঞ্চে তিনি শাহজাহানের গ্রেফতারির খবর জানান।

Advertisement of Hill 2 Ocean

এরপর শাহজাহানের গ্রেফতারির খবর পেয়ে প্রধান বিচারপতি মন্তব্য করেন, শেখ শাহজাহানের প্রতি কোনও সমবেদনা নেই। প্রধান বিচারপতি বলেন, “এই ব্যক্তির বিরুদ্ধে ৪৩টি মামলা রয়েছে। আগামী ১০ বছর আপনাকে খুব ব্যস্ত থাকতে হবে। কয়েকজন জুনিয়র আইনজীবীকেও প্রয়োজন হবে”। শাহজাহানের উদ্দেশ্যে করা প্রধান বিচারপতির এই মন্তব্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর