ব্যুরো নিউজ, ৪ সেপ্টেম্বর: ‘শুরু লোডশেডিং শ্রী প্রকল্প’। রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে রাজ্য সরকারকে কটাক্ষ শুভেন্দুর।

ব্যারাকপুর শিল্পাঞ্চলে নিজেদের শক্তি বৃদ্ধি করতে মরিয়া রাজ্য বিজেপি নেতৃত্ব। আগামী লোকসভা নির্বাচনে ব্যারাকপুর লোকসভাকে নিজেদের হাতে ধরে রাখতে এখন থেকেই নিজেদের মতো করে মিটিং মিছিল শুরু করে বিজেপি নেতৃত্ব।

রবিবার নৈহাটি বিধানসভার গৌরীপুর চৌমাথার মিরা বাগান মাঠে এক জনসভার আয়োজন করা হয় জেলা বিজেপির পক্ষ থেকে। সেখানে উপস্থিত হন নন্দীগ্রামের বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, বর্তমানে রাজ্যে একটা নতুন লোডশেডিং শ্রী প্রকল্প শুরু হয়েছে। ৬ ঘন্টা কারেন্ট থাকে আর বাকি সময় থাকে না।

কোটি কোটি টাকা ঢুকেছে একাউন্টে: শুভেন্দু

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে বলেন, উনি এখন বিশাল বিমানে চেপে দেশের এক প্রান্ত থেকে আরেক প্রান্ত ঘুরে বেড়াচ্ছেন প্রধানমন্ত্রী হবেন বলে। এটা যে স্বপ্ন সেটাও তিনি বুঝে গেছেন। তবে তাৎপর্যপূর্ণভাবে তিনি এও বলেন, উনি ভাইপোকে সাথে নিয়ে শিল্প খুঁজতে বিদেশে যাচ্ছেন। আসল উদ্দেশ্য ভাদ্র মাসের ভেপসা গরম থেকে রেহাই পেতেই তিনি ঠান্ডার দেশে ঘুরতে যাচ্ছেন। উনার সরকার ক্ষমতায় আসার পরেই একাধিক মিল কারখানা বন্ধ হয়েছে। এই রাজ্য থেকে লগ্নিকারীরা শিল্প গুজরাটে নিয়ে চলে যাচ্ছেন। রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে রাজ্য সরকারকে এই ভাবেই তোপ দাগেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর